চাঁদপুর, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ২ জিলহজ ১৪৪৩  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ১৭ মে ২০২২, ১৮:২১

ফরিদগঞ্জের ১১নং চর দুঃখিয়া পূর্ব ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আংশিক কমিটি অনুমোদন 

এমরান হোসেন লিটন
ফরিদগঞ্জের ১১নং চর দুঃখিয়া পূর্ব ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আংশিক কমিটি অনুমোদন 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র আগামী দিনের আন্দোলনকে শক্তিশালী ও বেগবান করতে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১১নং চর দুঃখিয়া পূর্ব ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আংশিক কমিটি অনুমোদন দিয়েছে ইউনিয়ন কমিটির সভাপতি হারুনুর রশিদ পাটোয়ারী ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম বিটু পাটোয়ারী। ১৬ মে সোমবার ওয়ার্ডগুলোর কমিটি অনুমোদন দেন। কমিটি প্রকাশের পূর্বে সাধারণ সম্পাদক কামরুল ইসলাম বিটু পাটোয়ারী বলেন, আপনারা সকলেই জানেন রাজনৈতিক অঙ্গনে বিএনপি একটি বড় দল। আর বিএনপিকে নেতৃত্ব দেয়ার জন্য কেন্দ্র থেকে তৃনমুল পর্যন্ত অসংখ্য যোগ্য নেতা প্রস্তুত আছে। মনে রাখতে হবে অনুমোদিত কমিটিতে কোন নেতার নাম নেই ! মানে সে অযোগ্য বা বাদ পড়েছে তা কিন্তু নয়, বিএনপি একটি গনতান্ত্রিক দল এখানে নেতৃত্বের পরিবর্তন হবে এটাই সাংগঠনিক নিয়ম। ১১নং ইউনিয়নের অধীনস্থ সকল ওয়ার্ড কমিটি ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক সহ সকল নেতা- কর্মির যৌথ সমন্বয়ে বিএনপির তৃনমুলের সাথে আলোচনা করে নতুন নেতৃত্ব তুলে আনার চেষ্টা করা হয়েছে। যাহা গত ১৫/০৫/২০২২ তারিখে সভাপতি অনুমোদন করেন এবং গত ১৬/০৫/২০২২ তারিখে সাধারণ সম্পাদক হিসেবে আমি অনুমোদন দেই । আশাকরি শহীদ প্রেসিডেন্ট মরহুম জিয়াউর রহমানের দল বিএনপিকে শক্তিশালী করতে বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি এবং দেশ নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে সকলে মিলে মিশে কাজ করবেন।

আংশিক কমিটির মধ্যে ১নং ওয়ার্ডের সভাপতি হিসেবে আব্দুস ছত্তার মিজি, সাধারণ সম্পাদক বিল্লাল পন্ডিত, সাংগঠনিক সম্পাদক আনোয়ার বেপারী। ২নং ওয়াডে সভাপতি শাহজাহান মুন্সী, সাধারণ সম্পাদক নাসির বেপারী, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান তাপাদার। ৩নং ওয়ার্ডের সভাপতি ডাক্তার আব্দুর রব, সাধারণ সম্পাদক ইউসুফ বেপারী, সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম গাজী। ৪ নং ওয়ার্ডের সভাপতি মিজান কাজি, সাধারণ সম্পাদক মনির বেপারী, সাংগঠনিক সম্পাদক আনোয়ার মীর। ৫নং ওয়ার্ডে সভাপতি আশফাকুর রহমান হিরণ, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম গাজী, সাংগঠনিক সম্পাদক মফিজ মিজি। ৬নং ওয়ার্ডে সভাপতি সেলিম হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক শেখ শাহ আলম, সাংগঠনিক সম্পাদক আলমগীর খন্দকার। ৭নং ওয়ার্ডে সভাপতি ফরিদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক দুলাল গাজী, সাংগঠনিক সম্পাদক রোমান পাটোয়ারী। ৮নং ওয়ার্ডে সভাপতি হাফেজ আহমদ, সাধারণ সম্পাদক মতিন মিজি, সাংগঠনিক সম্পাদক সবুজ পাটোয়ারী। ৯নং ওয়ার্ডে সভাপতি আবদুল মান্নান মিজি, সাধারণ সম্পাদক মামুন বেপারী, সাংগঠনিক সম্পাদক ছানু হাজীকে ঘোষণা করা হয়।

উল্লেখ্য, আগামী ৩০ দিনের মধ্যে প্রত্যেক ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ইউনিয়ন কমিটির কাছে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়