চাঁদপুর, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ২ জিলহজ ১৪৪৩  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ২৩ জুন ২০২২, ১৬:৩৮

বর্ণাঢ্য আয়োজনে হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যেগে

বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কামরুজ্জামান টুটুল
বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগ। বৃহস্পতিবার সকালে পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন নেতাকর্মীদের সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ও পরে কেক কাটা হয়।

হাজীগঞ্জ পৌরসভা কার্যালয়ের বিনোদন কেন্দ্রে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে টেলিকফারেন্সেন মাধ্যমে বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপনের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরুর সঞ্চালনে সভায় পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত, দোয়া ও মোনাজাত করেন, পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মফিজুল ইসলাম চৌধুরী। মোনাজাতে দেশ ও জাতির সমৃদ্ধি এবং বঙ্গবন্ধুসহ সকল শহিদ ও দলীয় প্রয়াত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

আলোচনা সভায় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, কার্যকরি পরিষদ সদস্যদের পক্ষে সোহাগ আহমেদ মাইনু, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধা ও জাকির হোসেন মিয়াজী, ওয়ার্ড নেতৃবৃন্দের পক্ষে ৪নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ স্বপন প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীণ সময় থেকে বর্তমান সময় পর্যন্ত বিভিন্ন প্রেক্ষাপট ও দলীয় সরকারের উন্নয়ন তুলে ধরে একটি নিবন্ধ পাঠ করেন সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সী।

এছাড়াও অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি প্রমুখ।

এ সময় পৌর শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম বাবুল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, সাবেক ছাত্রনেতা ফরিদুল ইসলাম, রাজন সাহাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সহশ্রাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়