চাঁদপুর, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আউয়াল ১৪৪৪  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ড্রেজার ধ্বংস করাসহ মালিককে ৫০ হাজার টাকা জরিমানা
  •   শাহরাস্তিতে আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন
  •   ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী
  •   হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
  •   ভুয়া দুদক কর্মকর্তা সেজে চাঁদা দাবি

প্রকাশ : ২৩ জুন ২০২২, ২১:৩১

চাঁদপুরে আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

শেখ হাসিনা ছাড়া আমাদের কোন নেতা নেই: নাছির উদ্দিন আহমেদ

চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
শেখ হাসিনা ছাড়া আমাদের কোন নেতা নেই: নাছির উদ্দিন আহমেদ

দেশের প্রাচীনতম ঐতিহ্যবাহী এবং মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারি দল বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী নানা কর্মসূচির মধ্য দিয়ে সারাদেশের ন্যায় চাঁদপুরে জেলা-উপজেলায় উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২৩ জুন,২০২২ বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে কেক কেটে দলের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এর আগে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।আলোচনা সভায় সভাপতির বক্তব্যে জেলা আওয়ামীলীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ বলেন, আমাদের নেতা একজনই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।তার নেতৃত্বে চাঁদপুর জেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, সৃষ্টিলগ্ন থেকেই আওয়ামী লীগ এদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম করে যাচ্ছে। আওয়ামী লীগ বাংলাদেশের আপামর জনগণেরই সংগঠন। আওয়ামীলীগ সবসময়ই এদেশের শোষিত, বঞ্চিত, নির্যাতিত মানুষের অধিকারের জন্য সংগ্রাম করে গেছে। বাংলাদেশের যা কিছু অর্জন আওয়ামী লীগের মাধ্যমে অর্জিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর আজকের এই দিনে তিনি শ্রদ্ধার সাথে স্মরণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম দুলাল পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলামের পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার রব ভূইয়া, সন্তোস দাস, আব্দুর রশীদ সর্দার, যুগ্ম সাধারণ সম্পাদক আহছান উল্লাহ আখন্দ, শ্রম বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী, তথ্য ও গবেষণা বিষয়ক অ্যাড. বিনয় ভূষন মজুমদার, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. রুহুল আমিন সরকার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনূর রশীদ সাগর, সদস্য অ্যাড. বদিউজ্জামান কিরন, খালেদুর রহমান, সাবেক শ্রম বিষয়ক রফিকুল ইসলাম ভূইয়া, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল ওহাব জমাদার, পৌর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম ভূইয়া, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূইয়া, জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক ওহিদুর রহমান, মহিলা আওয়ামী লীগ নেত্রী রেনু বেগম, জেল মৎসজীবিলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আঃ মালেক দেওয়ান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি অ্যাড. হাবিবুর রহমান লিটু,যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান পরান।

আলোচনা সভা শেষে কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও এদিন বাদ আছর জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়