চাঁদপুর, শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মহররম ১৪৪৪   |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু
  •   নাতির নিরাপত্তা চেয়ে দাদির দৌঁড়ঝাঁপ ! 
  •   অবশেষে চাঁদপুর-শরিয়তপুর নৌরুটে রো রো ফেরি
  •   ফরিদগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু
  •   কুড়িয়ে পাওয়া টাকা ফেরত........

প্রকাশ : ২৪ জুন ২০২২, ১৪:৩৫

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কামরুজ্জামান টুটুল
হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ আওয়ামীলীগ হাজীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন নেতাকর্মীদের সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

একই দিন বিকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর সভাপ্রধানে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ আনন্দ প্যালেস কমিউনিটি সেন্টারে দোয়া ও প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদের সঞ্চালনে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান মোল্লা, অর্থ সম্পাদক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিদের মধ্যে বক্তব্য রাখেন, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, বাকিলা ইউনিয়নের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, হাজীগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম মীর, বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী, দ্বাদশগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি একেএম শাহজাহান, বড়কুল পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আবু তাহের, হাটিলা পূর্ব ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ( ভারপ্রাপ্ত) আনোয়ার উল্যাহ পাটওয়ারী।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকদের পক্ষে বক্তব্য রাখেন, হাটিলা পূর্ব ইউনিয়নের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, দ্বাদশগ্রাম ইউনিয়নের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বকাউল, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের সাধারণ সম্পাদক গাজী ওলি উল্যাহ্, হাটিলা পূর্ব ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজমুল হক পাটওয়ারী রাসেল, বড়কুল পূর্ব ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত।

পৌর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হায়দার পারভেজ সুজন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন প্রমূখ।

বক্তব্য শেষে দেশ ও জাতির সমৃদ্ধি, বঙ্গবন্ধুসহ সকল শহিদ ও দলীয় প্রয়াত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালণা করেন কালচোঁ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা মাইনুদ্দিন মিয়াজী।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়