চাঁদপুর, রবিবার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মহররম ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   পাঁচ দফা জানাজা শেষে হাজীগঞ্জ উপজেলা বিএনপি সভাপতির দাফন সম্পন্ন
  •   চোর-ডাকাত আতঙ্কে কচুয়াবাসী
  •   ২ লাখ টাকার বালু পরিবহনে কোটি টাকার কার্গো ডাকাতিয়ায় ডোবার উপক্রম!
  •   গরুর গুঁতোয় ২ মোটরসাইকেল আরোহী জখম
  •   চাঁদপুর মাছঘাটে কমে গেছে ইলিশের সরবরাহ

প্রকাশ : ০৪ আগস্ট ২০২২, ২০:১৮

ভোলায় গুলিতে নিহতদের প্রতিবাদে 

চাঁদপুর সদর ও পৌর  যুবদলের বিক্ষোভ সমাবেশ 

চাঁদপুর সদর ও পৌর  যুবদলের বিক্ষোভ সমাবেশ 
অনলাইন ডেস্ক

ভোলায় বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে প্রতিবাদী জনতার উপর গুলিবর্ষণ করে স্বেচ্ছাসেবক দলের নেতা আঃ রহিম ও ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম হত্যার প্রতিবাদে চাঁদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 ৪ আগস্ট বৃহস্পতিবার বিকেলে বিএনপির দলীয় কার্যালয়ে চাঁদপুর পৌর ও সদর উপজেলা যুবদলের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় সদর উপজেলা যুবদলের আহবায়ক সরোয়ার হোসেন গাজীর সভাপতিত্বে ও পৌর যুবদলের আহবায়ক শাহজাহান কবির খোকা ও সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম নজুর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক,সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার। 

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,

সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান খান কাজল, নজরুল ইসলাম বাবলু, জুলহাস আহমেদ জুয়েল, জিয়াউর রহমান টিটু,পৌর যুবদলের সিনিয়র  যুগ্ম আহবায়ক রাজ্জাক হাওলদার, যুগ্ম আহবায়ক কাইয়ুম খান,সোহেল গাজী,সুমন বেপারী প্রমুখ।

সমাবেশে সদর উপজেলা ও পৌর যুবদলের অসংখ্য নেতাকর্মি উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন,সরকার ফেসিস্ট কায়দায় তারা জনগনের ন্যায্য দাবী আদায়ে রাস্তায় নামা ফেনীর স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম ও ছাত্রদল নেতা নুরে আলমকে হত্যা করেছে। তারা দেশের গণতন্ত্র উদ্ধারের জন্য নিজের বুকের তাজা রক্ত বিলিয়ে দিয়ে শহীদ হয়েছেন। তাদের এই রক্ত বৃথা যাবে না।

তারা আরো বলেন,গুম-খুন ও হাজার হাজার সাজানো মামলা দিয়ে রাজপথে বিএনপির নেতাকর্মীদের দমন করতে পারেনি স্বৈরাচার সরকার। এখন তারা পুলিশ লেলিয়ে দিয়ে গুলি করে দলীয় নেতাকর্মীদের হত্যা করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়