চাঁদপুর, সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯, ২৯ সফর ১৪৪৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের হাজীগঞ্জের ভাটরায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড
  •   চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ চেয়ারম্যান পদে ওচমান হাজীর মোবাইল, জাকির প্রধানিয়ার আনারস
  •   চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যানের প্রার্থিতা প্রত্যাহার
  •   হাইমচরে বজ্রপাতে নৌকা থেকে পড়ে জেলে নিঁঁখোজ
  •   চাঁদপুরে চুরি হওয়া ৪২ মোবাইল উদ্ধার

প্রকাশ : ১৫ আগস্ট ২০২২, ১৮:৫৮

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শোক দিবস পালন

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শোক দিবস পালন
পাপ্পু মাহমুদ

হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে । সোমবার বিকালে হাজীগঞ্জ বাজারের আনন্দ প্যালেসে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের জন্য দোয়া করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাঈনুদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, অর্থ সম্পাদক আসফাকুল আলম চৌধুরী, মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মির্জা শিউলী আক্তার,৯নং গন্ধব্যপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল, ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, ৫নং সদর ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি সফিকুর রহমান মীর, সাধারন সম্পাদক মাহতাব হোসেন সবুজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়দুর রহমান খোকন, সাধারণ সম্পাদক আবু ইউছুফ মোহন। শোকসভায় দোয়া পরিচালনা করেন ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা মাঈনুদ্দিন মিয়াজী।

শোক সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি দীলিপ সাহা, সাংগঠনিক সম্পাদক শাহাদাত মজুমদার, প্রচার সম্পাদক শাহ জামাল,পৌর যুবলীগের আহ্বায়ক হায়দার পারভেজ সুজন প্রমুখ। এছাড়াও হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের শোক সভায় বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী যোগ দেয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়