চাঁদপুর, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   সেতু নির্মাণ হলে ঢাকা -চাঁদপুর সদরের দূরত্ব কমবে ৫২ কিলোমিটার
  •   মেঘনায় ট্রলারের ধাক্কায় জেলে নিখোঁজ
  •   নৌ-ধর্মঘট প্রত্যাহার, সকাল থেকে লঞ্চ চলাচল শুরু
  •   মতলব উত্তরে আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ৩
  •   কবরবাসী ইব্রাহিম এসএসসি‘তে পেয়েছে “এ“

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ০০:০০

মুন্সিগঞ্জে শাওনকে হত্যার প্রতিবাদে চাঁদপুর জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ

আমাদের আন্দোলন বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য নয়, এদেশের মানুষের জন্য

-------অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম

আমাদের আন্দোলন বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য নয়, এদেশের মানুষের জন্য
স্টাফ রিপোর্টার ॥

মুন্সিগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের হামলা ও গুলিবর্ষণে যুবদল নেতা শফিকুল ইসলাম শাওনকে হত্যা এবং নেতা-কর্মীদের আহত হওয়ার প্রতিবাদে শনিবার বিকেলে চাঁদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী যুবদল। ২৪ সেপ্টেম্বর বিকেল ৪টায় জেলা যুবদলের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চাঁদপুর শহরের মেথারোডস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম।

তিনি বলেন, দিনের পর দিন পাখির মতো গুলি করে আমার ভাইকে হত্যা করা হচ্ছে। মুন্সিগঞ্জে আমরা কী দেখলাম, পুলিশের অস্ত্র নিয়ে যুবলীগ গুলি করছে। আমাদের অপরাধ কী? দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দেশে গণতন্ত্র নেই-এটি আমরা কেন বলি, এটিই আমাদের অপরাধ। ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতা কে। আমরা বলতে চাই, তোমাদের নেতা কে ? শেখ হাসিনা যদি না থাকে তাহলে তোমাদের নেতৃত্ব কে দিবে ? আমাদের নেতাতো দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান আছে।

তিনি বলেন, আমাদের আজকের আন্দোলন বিএনপির ক্ষমতায় যাওয়ার জন্য নয়। আন্দোলন হলো এদেশের মানুষের জন্য। পুলিশ ভাইদের বলতে চাই, আমাদের বাধা দেয়ার চেষ্টা করবেন না। এই সরকার চিরকাল ক্ষমতায় থাকবে না। কিন্তু আপনাদের চাকরি করতে হবে। আমাদের নেতা তারেক রহমান বলেছে, আগামী দিনের ফয়সালা হবে রাজপথে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও চাঁদপুর পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি।

চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডঃ নূরুল আমিন খান আকাশের পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক কামাল পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার ও পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা।

উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ-সভাপতি আক্তার হোসেন সাগর, মোস্তফা বন্দুকসী, সহ-সম্পাদক নজরুল ইসলাম নজু, পারভেজ আলম রবিন, সদর উপজেলা বিএনপির সাবেক প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক শামীম খানসহ জেলা, পৌর, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়