চাঁদপুর, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বিজয়ের মাস ডিসেম্বর শুরু
  •   হাজীগঞ্জের কিউসি টাওয়ারে আগুন :  আহত ১০ 
  •   ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদ ২৩০৯
  •   করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়ার সুপারিশ
  •   চাঁদপুর শহরে বিদ্যুৎষ্পৃষ্টে এক যুবকের শরীর জ্বলসে গেছে

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৭:৪৮

ইতালিতে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উদযাপন

জমির হোসেন
ইতালিতে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উদযাপন

ইতালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়েছে। ইতালি আওয়ামী লীগ আয়োজিত বুধবার ২৮ সেপ্টেম্বর রোমের রসই রেষ্টুরেন্টের হলে বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন আনন্দ উল্লাসেের মধ্য দিয়ে কেক কেটে পালন করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভার করা হয়েছে।

ইতালি আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব হোসেনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ রব মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সর্ব ইউরোপ আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি কে এম লোকমান হোসেন,বিশেষ অতিথি সর্ব ইউরোপ আওয়ামী লীগের মহিলা সম্পাদক হোসনে আরা বেগম,সাবেক আওয়ামী লীগের সহসভাপতি জসিম উদ্দিন। নজরুল ইসলাম নাঝি,সাবেক সাংগঠিক সম্পাদক দীন মোহাম্মদ দীনু,অন্যদের মধ্যে বক্তব্য দেন,কৃষক লীগ নেতা মঞ্জুর আহমেদ মঞ্জু,আব্দুর রশিদ,মজিবুর রহমান, রোম মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি স্বপন হাওলাদার,জি আর মানিক,ইতালি যুব লীগের ভারপ্রাপ্ত সভাপতি উজ্জ্বল মৃধা,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করিম,জাহাঙ্গীর হোসেন প্রমুখ। এসময় বক্তারা প্রধানমন্ত্রীর শক্তিশালী নেতৃত্বের কথা তুলে ধরেন। দেশের উন্নয়নের অবকাঠামোর চিত্র তুলে ধরে বলেন,

পদ্মা সেতুর বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়াঁবার শক্তি যুগিয়েছে একই সঙ্গে উত্তর বঙ্গের মানুষের ভাগ্য পরিবর্তন হয়েছে তারা অল্প সময়ের মধ্যে নিজ গন্তব্যে পৌঁছতে পারছেন। এই সুবিধা মাননীয় প্রধানমন্ত্রী করে দিয়েছেন দেশের জনগণের জন্য। বক্তারা আরও বলেন,আওয়ামী লীগ সরকার থাকলে দেশের উন্নয়ন হয়। তাই এই ধারাবাহিক ধরে রাখতে নেতৃর হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। অন্যথায় দেশের উন্নয়নে কুচক্রী মহল আঘাত হানতে চেষ্টা করবে সেজন্য সবাইকে সতর্ক থাকতে আহবান করা হয় আলোচনা সভায়। এসময় আগামী ১৬/২৩ অক্টোবরে জার্মানির সম্মেলনে যোগ দিতে উপস্থিত নেতাকর্মীদের আহবান জানানো হয়। আলোচনা শেষে প্রধানমন্ত্রীর জন্য নেক হায়াত প্রার্থনা করে বিশেষ দোয়া করা হয়। পরে কেক কেটে একে অপরের মুখে তুলে দেন নেতা কর্মীরা। অনুষ্ঠানে মহিলা লীগ ছাড়াও আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনে অসংখ্য নেতাকর্মীরা অংশ গ্রহণ করছেন। 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়