চাঁদপুর, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় আলোর মশালের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকীতে করোনাযোদ্ধা ও রক্তদাতাদের সংবর্ধনা
  •   সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন’র সহযোগিতায় ঘরের স্বপ্ন পূরণ হলো প্রতিবন্ধী রিপনের
  •   চাঁদপুরে বিশ্ব এইডস দিবস পালিত
  •   হাজীগঞ্জে মডেল হসপিটালের উদ্বোধন
  •   চাঁদপুর রেলওয়ের সাবেক টিএক্সারের ইন্তেকাল

প্রকাশ : ১৩ নভেম্বর ২০২২, ১৮:২৪

বাগেরহাটে তানু হত্যার প্রতিবাদে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার
বাগেরহাটে তানু হত্যার প্রতিবাদে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নুরে আলম ভূইঁয়া তানু হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরে বিক্ষোভ মিছিল করেছে চাঁদপুর জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। ১৩ নভেম্বর রবিবার বিকেলে রেলওয়ে চাঁদপুর কোর্ট স্টেশন থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে জেলা বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েলের সঞ্চালনায় সভাপতির বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী ঢালী ।

সমাবেশে বক্তারা বলেন, নুরে আলম তানু ভুঁইয়া রাজপথের একজন সাহসী যোদ্ধা ছিলেন। গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে সামিল হয়ে তিনি কয়েকবার কারাবরণ করেছেন। আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে যাতে কেউ কথা বলতে না পারে এবং নেতাকর্মীদের মাঝে ভীতি সৃষ্টির উদ্দেশ্যে হত্যাকান্ড ঘটানো হচ্ছে।

গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে যারা সাহসী যোদ্ধা তাদেরকে পরিকল্পিতভাবে হত্যা করা হচ্ছে। সেই ধারাবাহিকতায় নুরে আলম তানু ভুইয়াকে গুলি করে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমরা এ হত্যাকান্ডের তীব্র নিন্দা জানাই এবং তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। অবিলম্বে খুনীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছি।নেতৃবৃন্দ বলেন, জিয়ার সৈনিকদের হত্যা করে ফ্যাসিবাদী দুঃশাসনের পতন ঠেকানো যাবেনা।যতদিন না পর্যন্ত এই অবৈধ সরকারের পতন হয় ততদিন আমাদের আন্দোলন চলবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোলেমান ঢালী, যুগ্ম আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার, কামরুজ্জামান হাসনাত,ইখতিয়ার উদ্দিন শিশু, খোকন মিজি ,সামছুল আলম সূর্য, ইউছুফ আলী, ইয়াকুব বিন ছায়েদ লিটন,ওলি আহমেদ চৌধুরী প্রমুখ। এছাড়া স্বেচ্ছাসেবক দলের জেলা,উপজেলা, পৌর,ওয়ার্ড পর্যায় বহু নেতাকর্মী বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়