চাঁদপুর, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা
  •   হাইমচরে রাতভর পাহারা দিয়েও রক্ষা হয়নি চরের মাটি
  •   বড়স্টেশন মেঘনায়  ট্রলারের ধাক্কায় নিঁখোজ জেলের লাশ পাঁচদিন পর উদ্ধার
  •   মতলব উত্তরে মোটর সাইকেল দূর্ঘটনায় আহত তানভীরও চলে গেলো না ফেরার দেশে
  •   কাল হেলিকপ্টারে মতলব উত্তরে আসছেন ড. এনায়েতুল্লাহ আব্বাসী

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচন

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ৮ নেতা

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ৮ নেতা
মঈনুল ইসলাম কাজল ॥

আসন্ন শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থী চূড়ান্ত করতে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ সেপ্টেম্বর বিকেলে মেহের উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোস্তফা কামাল মজুমদারের সভাপ্রধানে এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেলের সঞ্চালনায় সভায় টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

তিনি বলেন, ফরিদ উল্লাহ্ চৌধুরীর মৃত্যুতে আজ আমরা আরেকটি নির্বাচনের মুখোমুখি হলাম। ফরিদ উল্লাহ্ চৌধুরী একজন ভালো মানুষ ছিলেন। সকলের কাছে তাঁর পরিচিতি ছিলো একজন সজ্জন ব্যক্তি হিসেবে। আমরা আশা করি, ফরিদ উল্লাহ্ চৌধুরীর মতো একজন চেয়ারম্যান পাবো আমরা, যার মাধ্যমে আমরা উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নিতে পারবো। কেন্দ্র থেকে যাকে মনোনয়ন দেয়া হয় আমরা সকলে মিলে তাকে বিজয়ী করতে কাজ করে যাবো। আমাদের ঐক্যবদ্ধ থাকার কারণে উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নেয়াটা সহজ হয়েছে। আওয়ামী লীগের সকল স্তরের নেতৃবৃন্দের অবদানের ফলে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। আশা করি, দল একজন সজ্জন ব্যক্তিকে মনোনয়ন দিবে, যার মাধ্যমে উন্নয়ন ও দলের কার্যক্রম এগিয়ে যাবে। কার্যনির্বাহী কমিটির সভায় প্রস্তাব সমর্থনের মাধ্যমে প্রাথমিকভাবে ৮ প্রার্থী চূড়ান্ত করা হয়। সভায় জানানো হয়, জেলার মাধ্যমে উক্ত তালিকা কেন্দ্রে পাঠানো হবে। কেন্দ্র থেকে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ঘোষণা করা হবে।

সভায় যাদের নাম চূড়ান্ত করা হয় তারা হলেন : উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, প্রয়াত ফরিদ উল্লাহ্ চৌধুরীর সহধর্মিণী নাসরিন জাহান সেফালী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন তুষার, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ ইলিয়াস মিন্টু, পৌর আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম মিন্টু, খিজির হায়দার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোস্তফা কামাল মজুমদার ও ইঞ্জিঃ মুকবুল হোসাইন।

উল্লেখ্য, শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনের মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন ১৩ সেপ্টেম্বর। আগামী ৭ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়