রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাইমচরে শীতকালীন সবজির বাম্পার ফলন, দামে অসন্তুষ্ট কৃষক : সবজি ক্ষেতে সবুজ হাসি থাকলেও কৃষকের মুখ ম্লান
  •   অশুভ শক্তি শক্তিশালী হলেও জয়ি হতে পারবে না : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২১, ০২:১৭

ফুলে ফুলে সিক্ত ইউপি চেয়ারম্যান প্রার্থী

সোহাঈদ খান জিয়া
ফুলে ফুলে সিক্ত  ইউপি চেয়ারম্যান প্রার্থী
বাগাদী ইউপি চেয়ারম্যান প্রার্থী বেলায়েত হোসেন বিল্লাল

চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক নিয়ে নিজ নির্বাচনী এলাকায় এসেছেন চেয়ারম্যান প্রার্থী আলহাজ মো. বেলায়েত হোসেন গাজী বিল্লাল।

গতকাল বুধবার সন্ধ্যা ৭টায় তিনি বাগাদী আসলে পথিমধ্যে ওয়ারলেছ বঙ্গবন্ধু সড়কের সামনে বিকেল ৪টা থেকে অপেক্ষারত হাজারো দলীয় নেতাকর্মী ও ভোটাররা তাকে ফুল দিয়ে বরণ করে নেয়। এসময় ফুলে ফুলে সিক্ত হয়ে ওঠেন চেয়ারম্যান প্রার্থী আলহাজ মো. বেলায়েত হোসেন গাজী বিল্লাল। এসময় সমর্থকদের শ্লোগানে মুখরিত হয়ে উঠে সড়ক।

পরে বঙ্গবন্ধু সড়ক থেকে মটর শোভাযাত্রাসহ মিছিল নিয়ে বাগাদী চৌরাস্তায় মিলিত হয়। পথিমধ্যে সমর্থকরা ফুলেল শুভেচ্ছা জানান।

বাগাদী চৌরাস্তায় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, এই ইউনিয়ন থেকে ৯জন প্রার্থী দলীয় মনোনয়ন চেয়েছেন। আপনাদের দোয়া, আপনাদের কান্না আল্লাহ শুনেছেন। তাই বঙ্গকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী প্রিয়নেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। সবাইকে নিয়ে একসাথে কাজ করবো। সামনে আপনাদের আরো কষ্ট করতে হবে। আগামী ১১ নভেম্বর আমাদের সেই কাঙ্খিত ফলাফল আনতে আপনাদের সবার ঘরে ঘরে গিয়ে জননেত্রীর ছালাম পৌছে দিয়ে নৌকার জন্য ভোট ভিক্ষা করবেন।

তিনি আরো বলেন, কোন মাদক সেবী ও মাদক ব্যবসায়ী আমার নির্বাচনী কাজে আসবেন না। হয় মাদক ছাড়েন না হয় আমাকে ছেড়েদিন।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম মিজি, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. বেলায়েত হোসেন বাবুল মিজি, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শহীদ মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বিল্লাল, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাকির হোসেন খানসহ ইউপি সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

পরে তিনি তার মার কাছ থেকে দোয়া নিয়ে পরিবারের সাথে সাক্ষাত শেষে বাগাদী দরবার শরীফ মাজার জিয়ারত করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়