শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বালুবাহী ট্রাক চাপায় গাড়ির হেলপার নিহত
  •   চাঁদপুর শহরে যুবকের আত্মহত্যা
  •   ফরিদগঞ্জে ৪ কেজি গাঁজাসহ দুই যুবক আটক
  •   করোনায় মৃত্যু ২০, শনাক্ত ১৫৪৪০ জন
  •   ফরিদগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

প্রকাশ : ০৭ নভেম্বর ২০২১, ২২:১৬

ইউপি নির্বাচন নিয়ে বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা

উন্নয়ন-অগ্রগতির স্বার্থে নৌকার কোনো বিকল্প নেই : সুজিত রায় নন্দী

স্টাফ রিপোর্টার
উন্নয়ন-অগ্রগতির স্বার্থে নৌকার কোনো বিকল্প নেই : সুজিত রায় নন্দী

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, চাঁদপুরের কৃতী সন্তান সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশে অভূতপূর্ণ উন্নয়ন হয়েছে। জননেত্রী শেখ হাসিনা সারাদেশের ন্যায় চাঁদপুরের জন্যে দুহাত ভরে উন্নয়ন কাজ করেছেন। শুধু বালিয়া ইউনিয়ন নয়, সবক’টি ইউনিয়নে অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট করে দিয়েছেন। তাই আগামী নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার আটটি ইউনিয়নের জনগণ দলমত নির্বিশেষে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আশা রাখি। মনে রাখবেন, উন্নয়ন অগ্রগতির স্বার্থে নৌকার কোনো বিকল্প নেই।

তিনি ৭ নভেম্বর রোববার বিকেলে বালিয়া ইউনিয়নের কুমুরুয়া গ্রামের নিজ বাসভবন আঙ্গিনায় বালিয়াসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে ইউপি নির্বাচন সংক্রান্ত মতবিনিময় সভায় এ কথা বলেন।

সুজিত রায় নন্দী আরো বলেন, গ্রাম থেকে শহর সব জায়গায় উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনা। এই ইউনিয়নের কৃতী সন্তান রফিক উল্লাহ পাটোয়ারী একজন আদর্শবান শিক্ষক ছিলেন। তিনি এবারের নির্বাচনে দল থেকে মনোনয়ন চাননি। কিন্তু আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা তাঁকে সম্মান জানিয়ে নৌকা প্রতীক উপহার দিয়েছেন। এখন আমাদের কাজ হলো, নৌকায় ভোট দিয়ে নেত্রীর মনোনীত প্রার্থীকে বিপুল ভোটে নির্বাচিত একজন চেয়ারম্যান উপহার দেয়া। নেত্রী বলেছেন, তৃণমূল অভিমানী হয়, কিন্তু বেঈমান হয় না। বালিয়া ইউনিয়নসহ অন্যান্য ইউনিয়নের উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দিয়ে দল সমর্থিত প্রার্থীদের বিপুল ভোটে জয়যুক্ত করবো।

সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ আহছান হাবীব, চাঁদপুর পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ দেবাশীষ কর মধু, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক প্রকৌশলী ছৈয়দ আহমদ পাটওয়ারী, ফরাক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আমিনুল হক বিএসসি, বালিয়া ইউনিয়নের নৌকার প্রার্থী রফিকউল্যাহ মাস্টার, বাগাদী ইউনিয়নের নৌকার প্রার্থী বেলায়েত হোসেন বিল্লাল, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, সদস্য আব্দুল গনি গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ হান্নান মিজিসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতা-কর্মী।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়