চাঁদপুর, রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর ডায়াবেটিক সমিতির ৭ম বার্ষিক সাধারণ সভা
  •   ইভিএম’র ভুল ধরতে পারলে ১০ মিলিয়ন ডলার পুরস্কার
  •   মতলব দক্ষিণে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ছেলেকে না পেয়ে বাবাকে মারধর
  •   ভুয়া বিচারপতি বিপ্লব এখন কারাগারে
  •   মতলব দক্ষিণে কীটনাশক খেয়ে বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২১, ২০:৩৭

মাদকবিরোধী প্রীতি ভলিবল প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী

ক্রীড়া ও সংস্কৃতি চর্চার অভাবে যুবকরা মাদকাসক্ত হচ্ছে

বাদল মজুমদার
ক্রীড়া ও সংস্কৃতি চর্চার অভাবে যুবকরা মাদকাসক্ত হচ্ছে

জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর আয়োজিত মাদকবিরোধী প্রীতি ভলিবল প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। ২৯ ডিসেম্বর বুধবার বিকেল সাড়ে ৩টায় চাঁদপুর স্টেডিয়ামে ফাইনাল খেলায় অংশগ্রহণ করে চাঁদপুর ভলিবল একাডেমি বনাম জেলা পুলিশ দল। ফাইনালে জেলা পুলিশ দলকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চাঁদপুর ভলিবল একাডেমি। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি প্রদান করেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

ফাইনাল খেলা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। তিনি তাঁর বক্তব্যে বলেন, আমাদের সমাজে মাদক অনেক ছড়িয়ে পড়েছে। যেখান থেকে মাদক বেড়েছে সেখানেই বন্ধ করতে হবে। এক সময় শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাবভিত্তিক পাড়ায় পাড়ায় খেলা হতো। এখন আর সেসব খেলা হয় না। ক্রীড়া ও সংস্কৃতি চর্চার অভাবে যুবকরা মাদকাসক্ত হচ্ছে। যুবকদের খেলাধুলায় আগ্রহী করতে হবে। আগামী এক সপ্তাহের মধ্যে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শুরু হবে টি-২০ ক্রিকেট। এক মাসের মধ্যে শুরু হবে প্রিমিয়ার লীগ। এই দুটি খেলায় যত পৃষ্ঠপোষকতা প্রয়োজন আমি জোগাড় করে দেবো।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার), পৌর মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল ও চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক ইমদাদুল ইসলাম। উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ও জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু। ভলিবল খেলায় সার্বিক তত্ত্বাবধানে ছিলো চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়