শুক্রবার, ০১ জুলাই, ২০২২  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই
  •   বাংলাদেশে ঈদুল আজহা ১০ জুলাই
  •   ডাকাত সন্দেহে কোস্টগার্ডের হামলায় নিখোঁজ ১ : আহত ২
  •   হাজীগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার
  •   অধ্যাপক    কামরুজ্জামান সাহেবের স্মরণ সভা  ও মিলাদ

প্রকাশ : ১৮ মে ২০২২, ১৯:৪০

ফরিদগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডেকাপের ফাইনালে ফরিদগঞ্জ পৌরসভা ও ৬নং গুপ্টি (পঃ) ইউনিয়ন

শামীম হাসান

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ্ব -১৭) এর ফরিদগঞ্জ উপজেলা পর্যায়ের দুটি সেমিফাইনাল ম্যাচ সম্পন্ন হয়েছে।

১৮ মে বিকেলে ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিকেল ৩টায় শুরু হওয়া প্রথম সেমিফাইনাল ম্যাচে মুখোমুখি হয় ফরিদগঞ্জ পৌরসভা একাদশ বনাম ১৬ নং রূপসা দক্ষিণ ইউনিয়ন। ৩০ মিনিট করে ৬০ মিনিটের খেলার শুরুতেই ১ম মিনিটেই মিডফিল্ডার সাইমুনের এসিস্টে দলীয় ক্যাপ্টেন সম্রাটের গোলে ১-০ গোলে এগিয়ে যায় ফরিদগঞ্জ পৌরসভা। খেলার পরবর্তীতে আর কোন গোল না হওয়ায় টুর্নামেন্টে এবারের আসরের ফাইনালের টিকেট পায় ফরিদগঞ্জ পৌরসভা একাদশ।

একই মাঠে দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে মুখোমুখি হয় ৯ নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন একাদশ ও ৬ নং গুপ্টি (পশ্চিম) ইউনিয়ন। দুই দলের ফাইনালে উঠার লড়াইয়ে ৯০ মিনিটের নির্ধারিত সময়ে কোন গোল না হওয়ায় ট্রাইবেকারে গড়ায় খেলা। ট্রাইবেকারে ৪-২ ব্যবধানে জয় পেয়ে ফাইনালে উঠে ৬ নং গুপ্টি (পশ্চিম) ইউনিয়ন।

ফাইনালে উঠা ফরিদগঞ্জ পৌরসভা একাদশের টিম ম্যানেজার জাকির হোসেন গাজী'র কাছে ফাইনালে নিজের দলকে নিয়ে প্রত্যাশার কথা জানতে চাইলে তিনি বলেন, এবারের টুর্নামেন্টে বরাবরের মতো আমার দল হট ফ্যাভারিট। আজকে দ্বিতীয় সেমিফাইনাল খেলা দেখিছি। ফাইনালে যারা উঠেছে সে দলের খেলোয়াড়দের তুলনায় আমার দলের খেলোয়াড়রা অনেক বেশি আত্মবিশ্বাসী। বরাবরের মতো পৌরবাসীর প্রত্যাশা পূরণে আমার দল চ্যাম্পিয়ন হবে বলে আমি ও আমার পুরো দল আশাবাদী। দলের কোচ মাহাবুব আলম সোহাগ জানান পর পর তিনবার আমাদের দল উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে, দলের খেলোয়াড়রদের মধ্যে চ্যাম্পিয়ন হওয়ার সামর্থ্য আছে, তরিকুল, আবির, সাইমুন, সম্রাট সহ আমার বেশির ভাগ খেলোয়াড়রা ধারাবাহিক ভাবে ভালো খেলছে৷ দলের খেলোয়াড়রা নিজেদের সেরা খেলাটা খেলতে পারলেই আমরা শতভাগ আশাবাদী যে এবারও চ্যাম্পিয়ন হবো।

ফাইনালে উঠা অপর দল ৬ নং গুপ্টি (পশ্চিম) ইউনিয়নের কোচ আব্দুর রহিম তপাদার জানান,জয়ের ব্যাপারে আমরা সর্বোচ্চ আশাবাদী, আমার দলের উল্লেখযোগ্য মিড ফিল্ডার আবু বক্কর সিদ্দিক ও সোহেল আমার দলের নির্ভরযোগ্য খেলোয়ার, ফাইনালে তাদেরকে নিয়ে আমাদের দলের ভালো কিছু প্রত্যাশা করছি। দলের খেলোয়াররা পুরো টুর্নামেন্টের মতো ফাইনালে ধারাবাহিক ভাবে খেলতে পারলে উপজেলা চ্যাম্পিয়ন হবো ইনশাল্লাহ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়