শুক্রবার, ০১ জুলাই, ২০২২  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই
  •   বাংলাদেশে ঈদুল আজহা ১০ জুলাই
  •   ডাকাত সন্দেহে কোস্টগার্ডের হামলায় নিখোঁজ ১ : আহত ২
  •   হাজীগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার
  •   অধ্যাপক    কামরুজ্জামান সাহেবের স্মরণ সভা  ও মিলাদ

প্রকাশ : ২০ মে ২০২২, ২০:৩৬

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উপজেলা চ্যাম্পিয়ন ফরিদগঞ্জ পৌরসভা

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উপজেলা চ্যাম্পিয়ন ফরিদগঞ্জ পৌরসভা
শামীম হাসান

ফরিদগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু গোল্ডকাপ (অনুর্ধ-১৭) ফুটবল টুনামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সম্পন্ন হয়েছে।

২০ মে শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে মুখোমুখি হওয়া ফরিদগঞ্জ পৌরসভা ও ৬ নং গুপ্টি (পঃ) ইউনিয়নের মধ্যকার ফাইনাল ম্যাচের খেলার নির্ধারিত সময়ের প্রথমার্ধ্যে উভয় দলের কোন গোল না হলেও খেলার দ্বিতীয় আর্ধ্যের শুরুতেই ফরিদগঞ্জ পৌরসভা আক্রমণ ভাগের খেলোয়ার আবিরের গোলে ১-০ তে এগিয়ে যায় ফরিদগঞ্জ পৌরসভা এবং খেলার শেষ দুই মিনিটে সাইমুনের আরও একটি গোলে ২-০ গোল ব্যবধানে জয়লাভ করে উপজেলা চ্যাম্পিয়ন হয় ফরিদগঞ্জ পৌরসভা ফুটবল একাদশ।

ফাইনালন ম্যাচ শেষে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাছলিমুন নেছার সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমান'র সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথির হিসেবে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ফরিদগঞ্জ পৌরসভার মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী। এ সময় তিনি তার বক্তব্যে বলেন, খেলায় জয় পরাজয় থাকবেই, খেলা শেষে জয় পরাজয় মেনে নেওয়ার একজন ভালো খেলোয়াড়ের পরিচয় দেয় তথা একটি সুসংগঠিত দলের পরিচয় দেয়। আমি আশা করি আমাদের উপজেলা চ্যাম্পিয়ন হওয়া দল নিজেদের আরো বেশি পরিনত করে চাঁদপুরে জেলা পর্যায়ের খেলায় ফরিদগঞ্জের প্রতিনিধিত্ব করবে।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার তাছলিমুন নেছা ও শুভেচ্ছা বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদ হোসেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম ও ৬ নং গুপ্টি (পঃ) ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল আহমেদ সহ অন্যান্যরা।

টুর্নামেন্টের ফাইনালে সেরা খেলোয়াড় নির্বাচিত হন ৬ নং গুপ্টি ইউনিয়নের মোঃ আমির, এবং পুরো টুর্নামেন্টের উপজেলা পর্বের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান ফরিদগঞ্জ পৌরসভার খেলোয়াড় সাইমুন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়