চাঁদপুর, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ২ জিলহজ ১৪৪৩  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ২৫ মে ২০২২, ২০:২৫

মতলবে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত ক্রীড়াবান্ধব

মাহবুব আলম লাভলু ও বাবুল মুফতি
আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত ক্রীড়াবান্ধব

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বলেছেন, খেলাধুলার বিকল্প নেই। আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত ক্রীড়াবান্ধব। তিনি আমাদের উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত করেছেন। সব ধরনের খেলাকে তিনি উৎসাহিত করে থাকেন। আমাদের ক্রীড়াঙ্গনকে আরো সুন্দর করে এগিয়ে নিতে হবে। বুধবার (২৫ মে) বিকেলে মতলব উত্তর উপজেলার শেখ রাসেল (প্রস্তাবিত) স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২-এর ফাইনাল ও পুরস্কার বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তরুণদের ভবিষ্যতের কথা মাথায় রেখে, তাদের উপযুক্ত এবং পর্যাপ্ত কর্মসংস্থানের ব্যবস্থা করে দেয়ার জন্যে আমরা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। যাতে ভবিষ্যতে কোনো যুবক বেকারত্বের সম্মুখীন না হয়। আমাদের তরুণ জনগোষ্ঠীকে ভবিষ্যতের জন্যে প্রস্তুত করতে এবং তাদের দক্ষ মানবসম্পদে পরিণত করতে সরকারি, বেসরকারি এবং সুশীল সমাজসহ সব অংশীজনকে এগিয়ে আসতে হবে।

বিএনপির শাসনামলের দুর্নীতির চিত্র তুলে ধরে তিনি বলেন, বিএনপির শাসনামলে দেশ দুর্নীতিতে পর পর পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিলো। যাদের হাতে আওয়ামী লীগের ২৭ হাজার নেতা-কর্মী খুন হয়েছে। আহসান উল্লাহ মাস্টার-আইভী রহমানসহ অনেক নেতা খুন হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেনেড হামলা করে হত্যার চেষ্টা করা হয়েছে। তাদের হাতে দেশ ও দেশের মানুষ কখনও নিরাপদ হতে পারে না। তিনি আরও বলেন, পরাজিত শক্তিটি বাংলাদেশকে শ্রীলঙ্কার মতো বানাতে চায়। এগুলো তাদের দিবাস্বপ্ন। শ্রীলঙ্কা আর বাংলাদেশ এক নয়।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসানের সভাপ্রধানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলর সাবেক চেয়ারম্যান কবির আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান মনজুর আহমেদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ মিজানুর রহমান, পৌর প্রশাসক ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ হেদায়েত উল্যাহ প্রমুখ। সভা পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একে আজাদ। বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় নাউরী আহম্মাদীয়া উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে ছেঙ্গারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্টে ৪৭ দল অংশগ্রহণ করে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়