চাঁদপুর, শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মহররম ১৪৪৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিশোর বলাৎকারের শিকার
  •   বাবুরহাট মতলব পেন্নাই সড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১
  •   আগামীতে হরতালের চেয়েও বৃহৎ কর্মসূচি আসবে : মানিক
  •   চাঁদপুরে পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজাসহ আটক ১
  •   চাঁদপুর পদ্মা নদীতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ নৌ ডাকাত গ্রেফতার

প্রকাশ : ১৮ জুন ২০২২, ২০:০৮

উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর উদ্বোধনী অনুষ্ঠানে নূরুল ইসলাম নাজিম দেওয়ান

এ খেলার মাধ্যমে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সম্পর্কে সকলকে জানতে হবে

হাছান খান মিসু
এ খেলার মাধ্যমে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সম্পর্কে সকলকে জানতে হবে

উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৮ জুন শনিবার সকাল ১০টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান। তিনি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশ ও জাতির জন্যে নিজের জীবন ত্যাগ করে গেছেন। তার আত্মত্যাগেই আজকের এই বাংলাদেশ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছোটবেলা থেকেই ফুটবলপ্রেমী ছিলেন। বঙ্গবন্ধুকে জানার সাথে সাথে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা সম্পর্কেও সকলকে জানতে হবে। তিনিও এদেশের জন্যে অনেক ত্যাগ স্বীকার করে গেছেন। এ খেলার মাধ্যমে অংশগ্রহণকারী খেলোয়াড়সহ সকলকে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সম্পর্কে জানতে হবে।

ভারপ্রাপ্ত উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল হাই-এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ মোশারেফ হোসেন।

উদ্বোধনী খেলায় উপস্থিত ছিলেন আশিকাটি ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন মাস্টার, বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন গাজী, বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি গোলাম সরোয়ার রিপনসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাগণ। উদ্বোধনী খেলায় বঙ্গবন্ধু কাপে অংশগ্রহণ করে কল্যাণপুর ইউনিয়নের সফরমালি সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম আশিকাটি ইউনিয়নের হাপানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা কাপে অংশগ্রহণ করে কল্যাণপুর ইউনিয়নের আমানউল্লাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম আশিকাটি ইউনিয়নের উত্তর সেনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়