চাঁদপুর, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
টি-টোয়েন্টিতে সর্বকালের সেরা পোলার্ড
ক্রীড়া প্রতিবেদক
০৪ মে, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চেন্নাই সুপার কিংস ভাবতেও পারেনি প্রথমে ব্যাট করে অনেক রান করেও হেরে যাবে। মাত্র ৩৪ বলে অপরাজিত ৮৭ রান। কায়রন পোলার্ডের এমন মারকুটে ইনিংসের জন্য ২১৯ রান তাড়া করে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে দিল মুম্বই ইন্ডিয়ান্স। আর তাই হার্দিক ও ক্রনাল এই ক্যারিবিয়ান অলরাউন্ডারে মজে রয়েছেন।



পোলার্ডের বিস্ফোরক ইনিংস নিয়ে খেলার শেষে আলোচনা করছিলেন দুই ভাই। চাপে থাকলেও ক্রিজে নামতেই চেন্নাইয়ের বিরুদ্ধে পাল্টা আক্রমণ করতে থাকেন পোলার্ড। সেই সময় তাঁর সঙ্গে ছিলেন ক্রনাল। তিনি হার্দিককে বলছিলেন, "একটা সময় ৬ ওভারে ১০০ রানের বেশি দরকার থাকলেও আমরা জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী ছিলাম। পোলার্ড বারবার সেই কথা বলছিল। দিনের শেষে দলকে জিতিয়েই মাঠ ছাড়ল। আইপিএল-এর ইতিহাসে ওকে নিয়ে তেমন চর্চা হয় না। তবে পোলার্ড কিন্তু এই ধরনের ক্রিকেটে সর্বকালের সেরা। সেটা ভুলে গেলে চলবে না।"



এই প্রথম বার মুম্বাই এত বড় রান তাড়া করে জিতল। তবে এর আগেও রোহিত শর্মার দলের অনেক জয়ে পোলার্ড বড় ভূমিকা নিয়েছিলেন। যদিও হার্দিক কিন্তু পোলার্ডের বোলিং নিয়ে মজে রয়েছেন। তিনি বলেন, "পোলার্ড বুদ্ধি দিয়ে ব্যাট করলেও হৃদয় দিয়ে বোলিং করে। আর উইকেট পেলে তো কোনও কথাই নেই। কোলের বাচ্চাকে ললিপপ দিলে যেমন হেসে ওঠে, পোলার্ড উইকেট পেলে ঠিক তেমন আচরণ করে।"



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৭। অতঃপর আদম তাহার প্রতিপালকের নিকট হইতে কিছু বাণী প্রাপ্ত হইল। আল্লাহ্ তাহার প্রতি ক্ষমাপরবশ হইলেন। তিনি অত্যন্ত ক্ষমাশীল, পরম দয়ালু।


 


 


 


যাকে মান্য করা যায় তার কাছে নত হও।


_টেনিসন।


 


মানবতার সেবায় যিনি নিজের জীবন নিঃশেষে বিলিয়ে দিতে পারেন, তিনিই মহামানব।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৮২৭৬০
পুরোন সংখ্যা