চাঁদপুর, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   সেতু নির্মাণ হলে ঢাকা -চাঁদপুর সদরের দূরত্ব কমবে ৫২ কিলোমিটার
  •   মেঘনায় ট্রলারের ধাক্কায় জেলে নিখোঁজ
  •   নৌ-ধর্মঘট প্রত্যাহার, সকাল থেকে লঞ্চ চলাচল শুরু
  •   মতলব উত্তরে আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ৩
  •   কবরবাসী ইব্রাহিম এসএসসি‘তে পেয়েছে “এ“

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২২, ২১:৫৭

বিসিবি কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট

চাঁদপুরে ইউসি স্পোর্টস্ ও শাহারাস্তি ক্রিকেট একাডেমীর জয়

চৌধুরী ইয়াসিন ইকরাম
চাঁদপুরে ইউসি স্পোর্টস্ ও শাহারাস্তি ক্রিকেট একাডেমীর জয়
বিসিবি ক্রিকেট টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে ওঠা শাহরাস্তি ক্রিকেট একাডেমির খেলোয়াড় ও দর্শকরা।

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত বিসিবি কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে জয়লাভ করেছে ঢাকা আরিস্টান ইউসি স্পোর্টস্ ও শাহরাস্তি ক্রিকেট একাডেমী চাঁদপুর।

চাঁদপুর ক্রিকেট খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে ৪ সেপ্টেম্বর রোববার দিনের প্রথম ম্যাচে জয়লাভ করে ঢাকা ইউসি স্পোর্টস্ ও দ্বিতীয় ম্যাচে জয়লাভ করে শাহারাস্তি ক্রিকেট একাডেমী চাঁদপুর। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দৈনিক চাঁদপুর কণ্ঠ, স্টার লাইভ, ফোকাস মোহনা ও চাঁদপুর বার্তা। টুর্নামেন্টে চাঁদপুরসহ বিভিন্ন জেলার ২৪টি দল অংশগ্রহণ করে।

রোববার প্রথম ম্যাচে টসে জয়লাভ করে ব্যাট করার সিদ্ধান্ত নেন ঢাকা আরিস্টান ইউসি স্পোর্টস্। তারা ২০ ওভারে সবক’টি উইকেট হারিয়ে ১৫৮ রান করে। ব্যাট হাতে দলের পক্ষে ফয়সাল ৪৭ বলে ৬৪ ও সাজিদ ১৫ বলে ১৮ রান করেন। বল হাতে চট্টগ্রামের নিউ একাডেমীর সাজিদ ৩ ও তৌহিদ ২ টি করে উইকেট নেন।

চট্টগ্রামের নিউ ক্রিকেট একাডেমী ১৫৯ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নামেন। তারা ১৪৬ রান করতে গিয়েই সবক’টি উইকেট হারিয়ে ফেলে। ঢাকা ইউসি স্পোর্টস ১২ রানে জয়লাভ করে। দিনের দ্বিতীয় ম্যাচে অংশ নেয় শাহরাস্তি ক্রিকেট একাডেমি চাঁদপুর ও ঢাকা টাইটেন্স। শাহরাস্তি প্রথমে ব্যাট করে ২০ ওভারে ২০৬ রান করে। দলের পক্ষে ব্যাট হাতে রাফসান ৫৭, কাফিল ৩৪ ও আরাফ ৩৪ রান করেন।

ঢাকা টাইটেন্স ২০৭ রানের জয়ের টাগেট নিয়ে খেলতে নামে। তারা ১৫ ওভারে সবক’টি উইকেট হারিয়ে ৯১ রান করে। শাহরাস্তি ১১৫ রানে জয়ী হয়ে কোয়ার্টার ফাইনালে উঠে। দিনের প্রথম খেলায় ঢাকা ইউসি স্পোর্টসের ফয়সালকে প্লেয়ার অব দ্য ম্যাচ এবং দ্বিতীয় খেলায় শাহরাস্তির রাফসানকে প্লেয়ার অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার কাউন্সিলর আলমগীর গাজী, আয়েশা রহমান, ছাত্রলীগ নেতা রবিন পাটওয়ারী, সাবেক ক্রিকেটার এসএম মুজিবুল হক রাসেল, সাইফুল ইসলাম সুমন, ম্যাচ রেফারি শামিম ফারুকী ও ক্রিকেট কোচ নজরুল ইসলাম।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়