চাঁদপুর, সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মহররম ১৪৪৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মন্ত্রীদের দায়িত্বজ্ঞানহীন বক্তব্যে ‘ফুঁসছে’ আওয়ামী লীগ
  •   নিস্তেজ হচ্ছে ডলার, দর কমেছে প্রায় ৮ টাকা
  •   ১৪০০ লিটার চোরাই ডিজেলসহ আটক ১
  •   ,হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ শিক্ষকের উপর হামলা
  •   ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা নিহত!

প্রকাশ : ২৩ জুন ২০২১, ০৮:৪৪

মনসুর চাঁদপুরের ছেলে হলেও বাংলাদেশের ক্রীড়াঙ্গনে ছিলেন বহুল পরিচিত মুখ : অ্যাডঃ সেলিম আকবর

ক্রীড়া প্রতিবেদক
ক্রীড়া সংগঠক ও নতুন কুঁড়ির উপদেষ্টা মনসুর আলীর স্মরণ সভা

বাংলাদেশের বরেণ্য ক্রীড়া সংগঠক, মনসুর স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা ও নতুন কুঁড়ি চাঁদপুরের উপদেষ্টা মনসুর আলীর স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ জুন বুধবার রাতে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে এই স্মরণসভার আয়োজন করে নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন চাঁদপুর।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিষ্ণুদী ক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এবং চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কাযকরি কমিটির সদস্য অ্যাডঃ সেলিম আকবর। তিনি তাঁর বক্তব্যে বলেন, মনসুর চাঁদপুরের ছেলে হলেও বাংলাদেশের ক্রীড়াঙ্গনে ছিলেন বহুল পরিচিত মুখ। তিনি এ জেলা থেকে বহু ছেলেকে নিয়ে ঢাকায় ফুটবলার তৈরি করেছেন। তিনিই একমাত্র বাংলাদেশের ৮টি ক্রীড়া ইভেন্টের প্রতিনিধিত্ব করেছেন।

তিনি আরো বলেন, চাঁদপুরে যদি নিয়মিত খেলাধুলার আয়োজন করা হতো, তাহলে ছেলেরা আর মোবাইল ভিডিও গেইমসের প্রতি আসক্ত হতো না। চাঁদপুরে নিয়মিত খেলাধুলার আয়োজন করা প্রয়োজন। শুধুমাত্র প্রশাসন সিদ্ধান্ত দিলেই খেলা হবেÑ জেলার ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের এই মন-মানসিকতা পরিবর্তন করতে হবে।

নতুন কুঁড়ির প্রতিষ্ঠাতা ও সভাপতি অ্যাডঃ কালাম সরকারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ মোঃ জহিরুল ইসলাম, চাঁদপুর সোনালী অতীত ক্লাবের সভাপতি মনোয়ার হোসেন চৌধুরী, নতুন কুঁড়ি চাঁদপুরের উপদেষ্টা এসএম জয়নাল আবেদিন।

অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন সাবেক ফুটবলার আনোয়ার হোসেন মানিক, সাবেক খেলোয়াড় শিপন খান, সাবেক খেলোয়াড় ও সাংবাদিক মিজানুর রহমান, চাঁদপুর শিশু থিয়েটারের সভাপতি পিএম বিল্লাল, ক্রীড়া সাংবাদিক ও লেখক চৌধুরী ইয়াসিন ইকরাম, অতিথি উত্তম কুমার, সাহিত্য মঞ্চের সাধারণ সম্পাদক ও লেখক আশিক বিন রহিম, লেখক রনি প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়