রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরে করোনা উপসর্গে এক নারীর মৃত্যু
  •   হাইমচরে মৎস্য ব্যবসায়ীর মৃত্যু নিয়ে দুম্র্রজাল
  •   ভুয়া পুলিশ পরিচয়ে কামাল হোটেল মালিক আটক
  •   হাজীগঞ্জে হামিদিয়া জুট মিলে দেয়াল চাপায় শ্রমিক নিহত
  •   হাইমচরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা : পরিবারের দাবী হত্যা

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২১, ০০:০০

চাঁদপুর স্টেডিয়ামে হবে ০২-০৪ ব্যাচের ৩য় প্রীতি ক্রিকেট ম্যাচ

চাঁদপুর স্টেডিয়ামে হবে ০২-০৪ ব্যাচের ৩য় প্রীতি ক্রিকেট ম্যাচ
চৌধুরী ইয়াসিন ইকরাম

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ০২-০৪ ব্যাচের ৩য় প্রীতি ক্রিকেট ম্যাচ। বন্ধু ব্যাচের এ প্রীতি ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিয়েছে ৬টি দল। আগামী ১০ বা ১১ ডিসেম্বর এ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে বলে আয়োজকদের কাছ থেকে জানা গেছে। টুর্নামেন্ট কমিটির আহ্বায়কের দায়িত্বে রয়েছে মাইনুদ্দিন ও সদস্য সচিবের দায়িত্ব রয়েছেন রকিবুল হাছান।

টুর্নামেন্টে অংশ নেয়া দলগুলো হচ্ছে : কিং অফ হাজীগঞ্জ, চাঁদপুর কিংস, ড্রেজলার হিলশা, চাঁদপুর ভিক্টরিয়ান্স, রিভার অব ডাকাতিয়া ও টিম ওমর শরীফ।

খেলোয়াড়রা হলেন : কিংঅফ হাজীগঞ্জ : মহিউদ্দিন সুমন, কাউসার, মাইনুদ্দিন, নামুর, শুভ্র রক্ষিত, কাদের পলাশ, গাজী আলামিন, জামিল হায়দার, বিল্লাল হোসেন, রুবেল খান, সজীব, কর্নার জুয়েল ও সুবল।

ড্রেজলার হিলশা : সাইফ সোহাগ, সাব্বির, জনি রহমান, সুমন খান, অ্যাডঃ বদরুল আলম চৌধুরী, অ্যাডঃ আতিকুর রহমান, মামুন তানজীল, মমিন, এম আলম তুহিন, নাসির, আবু বকর ও মির্জা ইউসুফ।

চাঁদপুর কিংস : রকিবুল, মোর্শেদ শাওন, মাহবুব জুয়েল, রায়হান, দিপু, জিয়াউল হক মামুন, রাসেল সিদ্দিকী, ইকবাল, ইয়াসিন, আতাউর রহমান পারভেজ, মাহাবুব স্টে ইলেকট্রনিক্স, রুবেল (মতলব), জাকির (ঢালীর ঘাট)।

চাঁদপুর ভিক্টোরিয়ান্স : এএইচ সবুজ, সাখওয়াত, আজাদ হাজরা, লিয়ন, রবিউল রনি, নজরুল, মামুন (হিলশা কিচেন), প্রিন্স রাসেল, বিন ইয়ামিন, ইমন সরকার, দুখু, সুমন ও সোহাগ ভূঁইয়া।

রিভার অফ ডাকাতিয়া : মনির, কামাল, সোহাগ খান, রুদ্র রহমান, অরবিন রিয়াদ, বাপ্পি, হাবিব মিজি, মুরাদ হোসেন, শান্ত, পাভেল, সোহেল রাজু, শাহাদাত (ব্যাংকার) ও সাদ্দাম।

টিম ওমর শরীফ : নাইয়ান, সাফায়াত, ফজলে রাব্বি, শাহাদাত, খোকন মুন্সি, ইমাম হোসেন ইমন, মিঠুন পোদ্দার, হুমায়ন, রিপন পাটোয়ারী, পারভেজ হাবিব, অজয় সেন, আলী ও সাফা।

আয়োজকদের কাছ থেকে আরো জানা যায় যে, এইবারের আসরটি হবে ৩য় আসর। ২০১৯ সালে প্রথম আসরে চ্যাম্পিয়ন হয় পাওয়ার অফ হিলশা ও ২০২০ সালে দ্বিতীয় আসরে চ্যাম্পিয়ন হয় ড্রেজলার হিলশা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়