চাঁদপুর, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   অবৈধ দখলদারের কারণে বন্ধ রয়েছে বাবুরহাট জেলা পরিষদ মার্কেট নির্মাণ
  •   ভালোমানের সরঞ্জাম ভালো খেলাকে উৎসাহিত করে : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
  •   পদ্মা সেতু ভ্রমণে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ
  •   শাহরাস্তিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক
  •   চাঁদপুরে ১ ডায়াগনস্টিক সেন্টারে ১০ হাজার টাকা জরিমানা

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২২, ১২:৫১

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স চাঁদপুর জেলা শাখার ইফতার ও দোয়া মাহফিল

আইডিইবি অনেক ভালো কাজের সাথে সম্পৃক্ত রয়েছে : পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল

বিমল চৌধুরী
আইডিইবি অনেক ভালো কাজের সাথে সম্পৃক্ত রয়েছে : পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল

ধর্মীয় ভাবগাম্ভীর্যপূর্ণ পরিবেশে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার আয়োজনে পবিত্র রমজানের ২৪তম রোজায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৬ এপ্রিল মঙ্গলবার চাঁদপুর শহরের অভিজাত এলিট রেস্টুরেন্টে অনুষ্ঠিত ইফতারপূর্ব দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।

তিনি পবিত্র মাহে রমজানে এমন সুন্দর আয়োজনের জন্যে সংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, আইডিইবি চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ অত্যন্ত ভালো মনের অধিকারী। তারা শুধু কর্মই করেন না, তারা সমাজের অনেক ভালো কাজের সাথে নিজেদেরকে সম্পৃক্ত রাখতে সক্ষম হয়েছেন। পবিত্র রমজানে ইফতারের আয়োজন করে সংগঠনের নেতৃবৃন্দ আমাদিগকে একত্রিত করেছেন। এর ফলে আমরা একে অপরের সাথে মিলিত হওয়ার একটি সুযোগ পেলাম। নিজেদের মধ্যে সৌহার্দ্য সৃষ্টি না হলে কোনো কাজেই সফলতা আসে না। আইডিইবির সেবামূলক কাজ সকলকেই উদ্বুদ্ধ করবে। আমরা অনেকেই অর্থ উপার্জন করি, কিন্তু সামাজিকভাবে পিছিয়ে পড়া মানুষের জন্যে কে কতটুকু কাজ করতে পেরেছি তা কিন্তু আমাদের ভেবে দেখতে হবে এবং দুঃস্থ অসহায়দের প্রতি সহায়তা নিয়ে, সামর্থ্যবানদের এগিয়ে আসতে হবে, দেশটাকে ভালোবাসতে হবে। যদি তা পারি তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে উঠবে, স্বপ্ন পূরণ হবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার।

আইডিইবি চাঁদপুর জেলা নির্বাহী কমিটির সভাপতি প্রকৌশলী মোঃ ওয়াহিদুর রহমানের সভাপ্রধানে ও আইডিইবি চাঁদপুর জেলা নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক স্বপন কুমার সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী একেএম আব্দুল মোতালেব, সহ-সভাপতি প্রকৌশলী মোঃ মোখলেছুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ শাহজাহান কবির, ঢাকা জেনিকের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী দেওয়ান মোঃ ইলিয়াস, বাংলাদেশ প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী নাজিমুদ্দিন পাটওয়ারী প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রকৌশলী মোঃ আব্দুল হাসেম। অনুষ্ঠানে উপস্থিত সকলকে সুস্বাদু ইফতার পরিবেশনের মাধ্যমে আপ্যায়িত করা হয়। দোয়া ও ইফতার অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার সাংগঠনিক নেতৃবৃন্দসহ আমন্ত্রিত অতিথি ও সুধীজনদের ব্যাপক উপস্থিতি পরিলক্ষিত হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়