চাঁদপুর, সোমবার, ১৬ মে ২০২২, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শ্রীনগরের চকবাজারে চড়ামূল্যে শ্রমিকের হাট : ধানের জমির মালিকরা হতাশ
  •   হাজীগঞ্জে ইউএনও'র বাজার মনিটরিং
  •   চাঁদপুরে ৪ কেজি গাঁজাসহ আটক ২
  •   শেখ হাসিনার প্রথম অপরাধ জনগণের ভোট ডাকাতি করা : চাঁদপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে আব্দুল আওয়াল মিন্টু
  •   কচুয়ায় ১০ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২২, ০০:০০

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে প্রাণ হারালো মতলব উত্তরের সেনা সদস্য শাহিন আলম
মাহবুব আলম লাভলু ॥

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে প্রাণ হারালো তরুণ সেনা সদস্য মতলব উত্তর উপজেলার শাহিন আলম (২২)। গতকাল ১৫ জানুয়ারি শনিবার ভোরে নারায়ণগঞ্জের চিটাগাং রোডে এ ঘটনা ঘটে। জানা গেছে, ছুটিতে বাড়ি (মতলব উত্তরে) আসার পথে নারায়ণগঞ্জের চিটাগাং রোডে ছিনতাইকারীদের কবলে পড়েন শাহিন। ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা তার সব লুটে নেয়ার সময় হয়তো তিনি খানিকটা প্রতিরোধ করতে চাইলে তাকে ছুরিকাঘাত করা হয়। উপর্যুপরি ছুরিকাঘাত করলে তরুণ এই সেনা সদস্য মাটিতে লুটিয়ে পড়েন। পরে পথচারীরা স্থানীয় হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক সেনা সদস্য শাহিন আলমকে মৃত ঘোষণা করেন। শাহিন আলমের শরীরে ছুরির আঘাতের বেশ ক’টি চিহ্ন রয়েছে।

শাহিন আলমের মৃত্যুর খবরে তার পরিবার তথা এলাকায় নেমে আসে শোকের ছায়া। শাহিন আলম স্থানীয় ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজে লেখাপড়া করতেন এবং এলাকায় ফুটবল খেলোয়াড় হিসেবে তিনি ছিলেন খুবই জনপ্রিয়। তার মৃত্যুর সংবাদে সহপাঠী, বন্ধু-বান্ধব, শুভাকাক্সক্ষী ও স্থানীয় ক্রীড়া প্রেমিরা এসে তার বাড়িতে ভীড় জমায়। সকলের উপস্থিতিতে শাহিনের বাড়িতে এক শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়।

মতলব উত্তর উপজেলাস্থ ছেংগারচর পৌরসভার মানিকেরকান্দি গ্রামের আরব আলী প্রধানিয়ার অত্যন্ত আদরের সন্তান শাহীন আলম। ৫ ভাই ২ বোনের মধ্যে শাহিন ৬ষ্ঠ।

৩০ ডিসেম্বর ২০১৯ সালে সৈনিক পদে যোগদান করেন শাহিন আলম। তিনি বরিশাল ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন। বরিশাল ক্যান্টনমেন্ট থেকে তিনি বাড়ির উদ্দেশ্যে রওনা হন। রাতে চিটাগাং রোডস্থ ডাচ বাংলা মোড়ের কাছে এক বন্ধুর বাসায় থেকে সকালে বাড়ি যাবেন বলে শাহিন চিটাগাং রোডে নামেন। আর সেখানেই তিনি ছিনতাইয়ের কবলে পড়ে নিহত হন। পারিবারিক সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, সেনা সদস্য শাহিন আলমের লাশ ঢাকা সিএমএইচ-এর হিমাগারে রাখা আছে। আজ রোববার সকালে সেনাবাহিনীর হেলিকপ্টারযোগে তার গ্রামের বাড়ির ছেংগারচর স্কুল মাঠে নিয়ে আসা হবে। পরে উপজেলা মাঠে রাষ্ট্রীয় মর্যাদা শেষে এবং ইমামপুর পল্লীমঙ্গল হাই স্কুল মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়