চাঁদপুর, সোমবার, ১৬ মে ২০২২, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শ্রীনগরের চকবাজারে চড়ামূল্যে শ্রমিকের হাট : ধানের জমির মালিকরা হতাশ
  •   হাজীগঞ্জে ইউএনও'র বাজার মনিটরিং
  •   চাঁদপুরে ৪ কেজি গাঁজাসহ আটক ২
  •   শেখ হাসিনার প্রথম অপরাধ জনগণের ভোট ডাকাতি করা : চাঁদপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে আব্দুল আওয়াল মিন্টু
  •   কচুয়ায় ১০ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২২, ০০:০০

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চালু হতে যাচ্ছে আইসিইউ
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥

কিছুদিনের মধ্যেই আড়াই শ’ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে আইসিইউ (নিবিড় পরিচর্যা কেন্দ্র) চালু হতে যাচ্ছে। এখন চার বেডের আইসিইউ ইউনিট চালু হবে। পরবর্তীতে আলাদা ভবন নির্মাণ সাপেক্ষে বেড সংখ্যা আরো বাড়ানো হবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। আইসিইউ বেড চালুর ব্যবস্থা করায় শিক্ষামন্ত্রী এবং তাঁর বড় ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ।

স্থানীয় সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এবং তাঁর বড় ভাই বিশিষ্ট চিকিৎসক ও রাজনীতিবিদ ডাঃ জেআর ওয়াদুদ টিপুর ঐকান্তিক প্রচেষ্টায় চাঁদপুর জেলার সর্ববৃহৎ এই হাসপাতালে অবশেষে আইসিইউ চালু হতে যাচ্ছে। এ জেলার চিকিৎসা ক্ষেত্রে তাঁদের এই অবদানের জন্যে চাঁদপুরের সকল পর্যায়ের সাংবাদিকের পক্ষ থেকে চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এবং ডাঃ জেআর ওয়াদুদ টিপুর প্রতি অশেষ কৃতজ্ঞতা জানান। গতকাল শনিবার চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত প্রেসক্লাবের ২০২২ সালের কার্যকরী কমিটির প্রথম সভায় আনুষ্ঠানিকভাবে এই কৃতজ্ঞতা জানানো হয়। প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, চাঁদপুরের সাংবাদিকদের অকৃত্রিম অভিভাবক শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এবং ডাঃ জেআর ওয়াদুদ টিপু চাঁদপুরবাসীর সুখে-দুঃখে সবসময় যে পাশে আছেন তা আরেকবার প্রমাণ করলেন এ জেলায় সরকারিভাবে আইসিইউর সেবা দেয়ার ব্যবস্থা গ্রহণের মধ্য দিয়ে। নেতৃবৃন্দ বলেন, শুধু আইসিইউ’ই নয়, মানুষের সার্বিক কল্যাণে ভাষাবীর এমএ ওয়াদুদ পরিবার সবসময় জনগণের পাশে আছে। তাঁদের জনহিতকর কর্মকা- শুধু চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার মানুষই নয়, এই জেলার সকল মানুষ ভোগ করছে। যা তাঁরা করোনাকালীন প্রমাণ রেখেছেন। এই জেলাবাসীর কল্যাণে তাঁদের অসামান্য অবদানের জন্যে চাঁদপুর প্রেসক্লাবও গর্বিত।

চাঁদপুর প্রেসক্লাবের ২০২২ সালের কার্যকরী কমিটির সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ক্লাবের কার্যকরী কমিটির প্রায় সকল সদসম্য উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়