চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২২, ০০:০০

কচুয়ায় বিপুল পরিমাণ মাদকসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

কচুয়ায় বিপুল পরিমাণ মাদকসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার
মেহেদী হাসান ॥

কচুয়ায় পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযানে ৩শ’ ৯৮ বোতল ফেনসিডিল ও ১৮ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার গ্রেফতারকৃত চার মাদক ব্যবসায়ীকে চাঁদপুরের আদালতে প্রেরণ করেছে কচুয়া থানা পুলিশ। রোববার গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা-চাঁদপুর সড়কের কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের জগতপুর বাজার যমুনা ব্যাংক সংলগ্ন এলাকায় র‌্যাব-৭ ফেনী ক্যাম্প-এর পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মোঃ রায়হানুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। এ সময় চাঁদপুরগামী একটি সাদা লাইটেস গাড়িতে তল্লাশী চালিয়ে সিটের নিচ থেকে ৩শ’ ৯৮ বোতল ফেনসিডিল, ১০ কেজি গাঁজাসহ কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বাটপাড়া ধনপুর গ্রামের আবুল কালামের পুত্র মোঃ বিল্লাল (২০) ও একই উপজেলার ভাগলপুর গ্রামের ফরিদ মিয়ার পুত্র মোঃ ফাহাদ (১৯) কে গ্রেফতার করে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মোঃ রায়হানুল ইসলাম মামলার এজাহারে উল্লেখ করেন, কচুয়া উপজেলার হোসেনপুর বাজারে অপারেশন ডিউটিকরাকালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মাদক ব্যবসায়ীরা একটি লাইটেস গাড়িযোগে মাদকদ্রব্য বহন করে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার বাটপাড়া এলাকা থেকে বিশ^রোড হয়ে চাঁদপুরের উদ্দেশ্যে আসছে। সংবাদ পেয়ে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে আমি ও আমার সঙ্গীয় ফোর্সসহ রোববার সকাল ৭টার সময় কচুয়া থানার কুমিল্লা-চাঁদপুর সড়কের কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের জগতপুর বাজার যমুনা ব্যাংক সংলগ্ন এলাকায় চেকপোস্ট পরিচালনা করি। এ সময় একটি সন্দেহভাজন লাইটেসকে থামানোর সংকেত দিলে চালক গাড়িটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গতিরোধ করে আমরা লাইটেসটিকে থামিয়ে যাত্রী ও চালককে জিজ্ঞাসাবাদ করে গাড়িতে তল্লাশি চালিয়ে সিটের নিচ থেকে ৩শ’ ৯৮ বোতল ফেনসিডিল, ১০ কেজি গাঁজা উদ্ধারসহ নগদ ২৩ হাজার ৭শ’ ৬০ টাকা ও সাদা লাইটেসটিকে জব্দ করি।

তাছাড়া একইদিন সন্ধ্যায় কচুয়া থানার সাব-ইন্সপেক্টর (এসআই) মামুনুর রশিদ উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের জগতপুর এলাকায় কুমিল্লা-চাঁদপুর সড়কে অভিযান পরিচালনা করে নোয়াখালী সদর উপজেলার ফজলুর রহমানের ছেলে মোঃ সাজ্জাদুল রহমানের কাছ থেকে ৪ কেজি এবং পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার আল-আমিনের ছেলে নাছির উদ্দীনের কাছ থেকে ৪ কেজি মোট ৮ কেজি গাঁজাসহ তাদের গ্রেফতার করে। এ বিষয়ে কচুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩টি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহিউদ্দিন জানান, মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব ও কচুয়া থানা পুলিশ পৃথক ৩টি অভিযানে মোট ৩শ’ ৯৮ বোতল ফেনসিডিল ও ১৮ কেজি গাঁজাসহ ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। সোমবার পুলিশি পাহারায় গ্রেফতারকৃতদের চাঁদপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং মাদক বিরোধী এ বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়