চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২২, ০০:০০

জনপ্রতিনিধিদেরকে সরকারের উন্নয়নমূলক কাজগুলো বাস্তবায়ন করতে হবে
মাহবুব আলম লাভলু ॥

আলহাজ্ব অ্যাডঃ নুরুল আমিন রুহুল এমপি বলেছেন, নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা নিজ নিজ দায়িত্ব আন্তরিকতার সাথে পালন করবেন। সরকার বিভিন্ন প্রকল্পের মাধ্যমে ইউনিয়ন পর্যায় উন্নয়নমূলক কর্মকা- পরিচালনা করেন। জনপ্রতিনিধিদেরকে সরকারের উন্নয়নমূলক কাজগুলো বাস্তবায়ন করতে হবে। আমি আশা করি, জনপ্রতিনিধিরা এলাকার উন্নয়নের বিষয়ে আন্তরিকতার সাথে কাজ করবেন। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমি সর্বদাই আপনাদের পাশে আছি। গতকাল ২২ জানুয়ারি শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিমের দায়িত্ব গ্রহণ উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মহামারী করোনা ভাইরাস আবারো ব্যাপক আকার ধারণ করেছে। তাই সরকার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে দিতে বাধ্য হয়েছে। বর্তমান সরকার করোনা মোকাবেলায় আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। এ কাজে সরকারকে সহযোগিতা করুন এবং নিজেদেরকে রক্ষা করতে আপনারা সবাই করোনা ভাইরাসের বিষয়ে সতর্ক থাকবেন।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রব প্রধানের সঞ্চালনায় মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নব নির্বাচিত ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন নেদায়ে ইসলাম ফরাজীকান্দি দরবার শরীফের পীর ক্বেবলা আল্লামা শায়খ মাসউদ আহমদ বোরহানী।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা ও শিল্পপতি কাজী মিজানুর রহমান, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মনতোষ মজুমদার, চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন, চাঁদপুর জেলা যুবলীগ নেতা গাজী শাখাওয়াত হোসেন, মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন সরকার, আওয়ামী লীগ নেতা রমিজ উদ্দিন শিশিরসহ রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়