চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২২, ০০:০০

চাঁদপুর প্রেসক্লাবের মাস্ক বিতরণ কর্মসূচি অব্যাহত
স্টাফ রিপোর্টার ॥

করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচি অব্যাহত রয়েছে। সপ্তাহব্যাপী কার্যক্রমের অংশ হিসেবে গতকাল শনিবার দ্বিতীয় দিনের মত চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড় শপথ চত্বরে এই কার্যক্রম পরিচালিত হয়। এদিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ সাহাদাৎ হোসেন।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের সঞ্চালনায় উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ একেএম মাহবুবুর রহমান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন, বিএমএ সাধারণ সম্পাদক ডাঃ মাহমুদুন্নবী মাসুম, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক ও সাবেক প্রেসক্লাব সভাপতি কাজী শাহাদাত, সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, প্রেসক্লাবের প্রচার ও দপ্তর সম্পাদক এবং দৈনিক শপথ পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাদের পলাশ, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম রোকনসহ অন্য সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ সাহাদাৎ হোসেন বলেন, করোনা প্রতিরোধে সচেতনতার কোনো বিকল্প নেই। তাই নিজের এবং পরিবারের জন্যে সবাইকে আরো সচেতন হতে হবে। তৃতীয় ঢেউ যাতে চাঁদপুরে ভয়াবহ রূপ ধারণ না করতে পারে, সেজন্য আমাদেরকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলাফেরা করতে হবে। সেইসাথে সরকারি যেসব নির্দেশনা দেয়া হয়েছে সেগুলো মেনে চলতে হবে। তিনি বলেন, যত দ্রুত সম্ভব সবাইকে টিকা গ্রহণ করতে হবে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ একেএম মাহবুবুর রহমান বলেন, এর আগে করোনার ভয়াবহতা চাঁদপুরবাসী দেখেছে। অনেকেই নিজের পরিবারের সদস্য, আবার অনেক কাছের মানুষকে হারিয়েছেন। হাসপাতালে কী পরিমাণ রোগী ভর্তি ছিলো তাও দেখেছেন। তাই আবারো যাতে এমন পরিস্থিতি সৃষ্টি না হয় সেজন্য এখনই সচেতন হওয়া দরকার। এজন্য কেউই মাস্ক ছাড়া ঘর থেকে বের হবেন না।

উল্লেখ্য, সারাদেশের ন্যায় চাঁদপুরেও লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। ইতোমধ্যে জেলায় আঘাত হানতে শুরু করেছে করোনার তৃতীয় ঢেউ। প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে করোনায় আক্রান্তের সংখ্যা। এজন্য সংক্রমণ রোধে ও জনমনে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে চাঁদপুর প্রেসক্লাবের ৭দিনব্যাপী এই কর্মসূচি গ্রহণ করে। এ সময় আমন্ত্রিত অতিথিবৃন্দ চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে এমন কর্মসূচি গ্রহণের জন্য প্রেসক্লাব নেতৃবৃন্দের ভূয়সী প্রশংসা করেন এবং ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়