চাঁদপুর, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের ২১তম জেলা প্রশাসক কামরুল হাসান
  •   প্রাথমিক শিক্ষক নিয়োগের ৫ পরীক্ষার্থী হতাহত
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২২, ০০:০০

ইয়াহিয়া কিরণের ১ম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া
অনলাইন ডেস্ক

চাঁদপুর সাংস্কৃতিক চর্চা কেন্দ্রের সাবেক সদস্য সচিব, মুক্তিযুদ্ধের বিজয় মেলার মাঠ ও মঞ্চ কমিটির সাবেক আহ্বায়ক, চতুরঙ্গের ভাইস চেয়ারম্যান, বর্ণচোরা নাট্যগোষ্ঠীর সাবেক সভাপতি ও রংধনু সৃজনশীল সংগঠনের সহ-সভাপতি মরহুম ইয়াহিয়া কিরণের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৮ জানুয়ারি শুক্রবার বাদ জুমা গনি স্কুল সংলগ্ন কিতাবউদ্দিন জামে মসজিদে মরহুমের রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। পরিচালনা করেন মসজিদের ইমাম মাওঃ মোঃ তাজুল ইসলাম।

দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, পৌরসভার প্যানেল মেয়র-২ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডঃ হেলাল হোসাইন, মরহুম ইয়াহিয়া কিরণের মেঝো ভাই দৈনিক ইত্তেফাক ও বাংলাদেশ টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবন, মরহুমের ভগ্নিপতি অ্যাডঃ আমান উল্যাহ পাটওয়ারী, দৈনিক চাঁদপুর বার্তার চীফ রিপোর্টার মুহাম্মদ আলমগীর হোসেন, সাংবাদিক সিন্টু, সাংবাদিক রুবেল রহমান, মরহুমের বড় ছেলে ও দৈনিক চাঁদপুর বার্তার সহ-সম্পাদক শাহরিয়া পলাশ, ছোট ছেলে সাফারিয়া বিন ইয়াহিয়াসহ এলাকার ধর্মপ্রাণ মুসুল্লিবৃন্দ। মিলাদ ও দোয়া শেষে মরহুমের কবর জিয়ারত করা হয়।

উল্লেখ্য, চাঁদপুরের সংস্কৃতি অঙ্গনে সকলের শ্রদ্ধাভাজন ও প্রিয়মুখ চাঁদপুর শহরের মুন্সেফ পাড়ার বাসিন্দা ইয়াহিয়া কিরণ (৬৫) গত ২০২১ সালের ২৭ জানুয়ারি বুধবার রাত সোয়া ১টায় হাজী মহসীন রোডস্থ প্রিমিয়ার হাসপাতালে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। তিনি রাত সাড়ে ১০টায় বুকের ব্যথা অনুভব করলে তাকে প্রিমিয়ার হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়