চাঁদপুর, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ২ জিলহজ ১৪৪৩  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২২, ০০:০০

চাঁদপুর রোটারী ক্লাবের চার্টার ডেতে দুঃস্থ অসুস্থদের অর্থ সহায়তা ও এতিমদের ঈদ সামগ্রী বিতরণ
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর রোটারী ক্লাবের চার্টার ডে উপলক্ষে ইফতার, দুঃস্থ অসুস্থদের অর্থ সহায়তা ও এতিমদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৫টায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২, বাংলাদেশের গভর্নর রোটাঃ আবু ফয়েজ খান চৌধুরী। তিনি ক্লাবের পক্ষে ৩ জন অসুস্থের মাঝে অর্থ সহায়তা এবং ৩টি মাদ্রাসার অসহায় ও এতিমদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান শাহেদুল হক মোর্শেদের সভাপতিত্বে এবং উদ্‌যাপন কমিটির চেয়ারম্যান রোটাঃ পিপি তমাল কুমার ঘোষের পরিচালনায় বক্তব্য রাখেন ক্লাবের চার্টার মেম্বার পিপি রোটাঃ আলহাজ¦ এমএ মাসুদ ভূঁইয়া, অ্যাসিস্ট্যান্ট গভর্নর রোটাঃ অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু, চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ও মতলব রোটারী ক্লাবের চার্টার প্রেসিডেন্ট রোটাঃ ডাঃ একেএম মাহাবুবুর রহমান, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ কাজী শাহাদাত প্রমুখ।

উল্লেখ্য, ১৯৭০ সালের ২০ নভেম্বর চাঁদপুর রোটারী ক্লাব প্রতিষ্ঠা করা হয়। চাঁদপুর রোটারী ক্লাবের প্রতিষ্ঠার মাধ্যমে চাঁদপুর শহর তথা এ অঞ্চলে রোটারীর পথচলা শুরু হয়েছিলো। ক্লাবের চার্টার প্রেসিডেন্ট মরহুম রোটাঃ ডাঃ নূরুর রহমানের অনুপ্রেরণায় চাঁদপুর রোটারী অঙ্গণে প্রবেশ করে। ১৯৭০ সালে ক্লাবের প্রতিষ্ঠা হলেও ক’মাস পরই মহান মুক্তিযুদ্ধ এবং দেশ স্বাধীনের পর নানা কারণে ক্লাবের আন্তর্জাতিক স্বীকৃতি পেতে কিছুটা দেরি হয়। পরবর্তীতে ১৯৭৪ সালের ১২ এপ্রিল রোটারী ইন্টারন্যাশনাল থেকে চাঁদপুর রোটারী ক্লাব চার্টার লাভ করে।

ইফতারপূর্ব মোনাজাত পরিচালনা করেন রোটাঃ অ্যাডঃ শাহাদাত হোসেন। উপস্থিত ছিলেন চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি ও সদস্যবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়