শুক্রবার, ০১ জুলাই, ২০২২  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই
  •   বাংলাদেশে ঈদুল আজহা ১০ জুলাই
  •   ডাকাত সন্দেহে কোস্টগার্ডের হামলায় নিখোঁজ ১ : আহত ২
  •   হাজীগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার
  •   অধ্যাপক    কামরুজ্জামান সাহেবের স্মরণ সভা  ও মিলাদ

প্রকাশ : ১৬ মে ২০২২, ০০:০০

কেন্দ্রীয় সম্মেলন সফল করার আহ্বান
স্টাফ রিপোর্টার ॥

ঐতিহ্যবাহী সামাজিক সাংস্কৃতিক সংগঠন উদীচী শিল্পী গোষ্ঠী চাঁদপুর জেলা শাখার নবগঠিত কমিটির প্রথম সভা গতকাল ১৫ মে রোববার বিকেলে নব-নির্বাচিত সভাপতি মুক্তিযুদ্ধের শব্দ সৈনিক কণ্ঠশিল্পী কৃষ্ণা সাহার সভাপতিত্বে তার চাঁদপুর শহরস্থ বাসভবনে অনুষ্ঠিত হয়েছে। তিনবারের সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নব-নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গত ১৩ মে অনুষ্ঠিত জেলা সম্মেলন সফল করার নেতৃত্বে যারা অগ্রণী ভূমিকা পালন করেছেন তাদের সকলের প্রতি উপস্থিত সদস্যগণ ধন্যবাদ জ্ঞাপন পূর্বক কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা বলেন, হাজার হাজার মানুষ থাকলেই সম্মেলনের সফলতা আসে না। সফলতা আসে উপস্থিত মানুষের গ্রহণযোগ্যতা আর শৃঙ্খলাবোধে। জেলা উদীচীর অনুষ্ঠিত ১২তম দ্বি-বার্ষিক সম্মেলনে তা প্রমাণিত হয়েছে। আমরা দীর্ঘ সময় নিয়ে জেলা পর্যায়ের সকল নেতা-কর্মী, ভাই, বোনের উপস্থিতিতে শান্তিপূর্ণভাবে সম্মেলন সম্পন্ন করতে পেরেছি। যা দেখে সকলের মাঝেই প্রমাণিত হয়েছে, আমরা উদীচী শিল্পী গোষ্ঠী এক এবং অভিন্ন রয়েছি ও থাকবো।

নব-নির্বাচিত সভাপতি কৃষ্ণা সাহা সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সাংগঠনিকভাবে আপনারা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যেনো আমি পালন করতে পারি, এজন্যে আমি আপনাদের সহযোগিতা কামনা করছি। উদীচী আজ সাধারণ মানুষের মাঝে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। কারণ উদীচী সাধারণ মানুষের হয়ে কথা বলে, যেখানে অন্যায়-অত্যাচার, সেখানেই প্রতিবাদের ভাষা নিয়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করে উদীচীর প্রতিটি নেতা-কর্মী। আমরা বৈষম্যমূলক সমাজ ব্যবস্থাকে সকল সময়ই ঘৃণা জানিয়ে আসছি, ঘৃণা জানিয়ে আসছি সাম্প্রদায়িকতাকে। সকল অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে আমাদের সংগ্রাম অব্যাহত ছিলো এবং আগামীতেও তা থাকবে। তিনি আগামী ২, ৩ ও ৪ জুন অনুষ্ঠিতব্য কেন্দ্রীয় সম্মেলন সফল করার জন্যে সকল নেতা-কর্মীর প্রতি অনুরোধ জানান। তিনি সকলের মতামতের ভিত্তিতে আগামী ২ বছরের জন্যে সাংগঠনিক কর্মপরিকল্পনা প্রণয়ন করেন।

সভা শুরুর পূর্বে গত ১৩ মে অনুষ্ঠিত জেলা সম্মেলন সফল করায় এক কর্মী মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয় এবং উপস্থিত সকলকে মধাহ্নভোজে আপ্যায়িত করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়