চাঁদপুর, রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ৩ জিলহজ ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ২২ মে ২০২২, ০০:০০

যাত্রা শুরু করলো টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব চাঁদপুর
সাইফুল আজম ॥

অত্যন্ত জাঁকজমক ও আনন্দঘন পরিবেশে যাত্রা শুরু করলো বৃহত্তর চাঁদপুর জেলার সকল টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের নিয়ে গঠিত সংগঠন ‘টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব চাঁদপুর’ (টিইএসি)। ২০ মে শুক্রবার ঢাকার উত্তরায় একটি চাইনিজ রেস্টুরেন্টে দুই শতাধিক টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিয়ে সংগঠনটি যাত্রা শুরু করে।

অনুষ্ঠানের প্রথম পর্বে ইঞ্জিনিয়ার মনির হাসান ও ইঞ্জিনিয়ার জিয়াউর রহমানের সঞ্চালনায় শুরুতেই পরিচিতি পর্ব ও উপস্থিত সকলেই সংগঠন সম্পর্কে সংক্ষিপ্ত অনুভূতি পেশ এবং প্রত্যেক উপজেলার টিম লিডারগণ বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে উপস্থিত সকল সদস্যের সম্মতিতে ইঞ্জিনিয়ার নাজমুল আহসানকে সভাপতি ও ইঞ্জিনিয়ার শরীফুল ইসলাম খানকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয় এবং নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে বরণ ও কেক কাটা হয়।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আজম খান, মোঃ সারোয়ার জাহান মিটু, মীর মোঃ রাসেল খান, যুগ্মণ্ডসাধারণ সম্পাদক মোঃ মনির হোসাইন আজাদ, মোঃ জিয়াউর রহমান, অর্থ সম্পাদক মোঃ সাজ্জাদুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক মোঃ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মোঃ নাঈম পাটোয়ারী, শিক্ষা ও সাহিত্য সম্পাদক বসুদেব, সহ-শিক্ষা ও সাহিত্য সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তাজুল ইসলাম, দপ্তর সম্পাদক কুতুবউদ্দিন মজুমদার, সহ-দপ্তর সম্পাদক মোঃ শরীফুল ইসলাম, মহিলা সম্পাদিকা নূর-ই-জান্নাত সুমি।

শেষে সভাপতির বক্তব্য ও আগত সকলকে শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়