চাঁদপুর, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ২ জিলহজ ১৪৪৩  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ২২ মে ২০২২, ০০:০০

চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস ইউনিভার্সিটিতে শিক্ষা সফরে চাঁদপুর ডিএন হাইস্কুল
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥

চাঁদপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ডিএন হাইস্কুলের প্রাক্তন ছাত্র একুশে পদকপ্রাপ্ত (২০২২), চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর ড. গৌতম বুদ্ধ দাশের আমন্ত্রণে এই ইউনিভার্সিটিতে শিক্ষা সফরে গিয়েছে ডিএন হাইস্কুলের ছাত্র, শিক্ষক ও অভিভাবকরা। শুক্রবার রাতে ইউনিভার্সিটির বাসযোগে তারা রওনা দেন। গতকাল সকালে গিয়ে ইউনিভার্সিটিতে পৌঁছেন তারা। তাদেরকে স্বাগত জানান ভিসি ড. গৌতম বুদ্ধ দাশ। গতকাল দিনভর ডিএন হাইস্কুলের শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকরা বিশ্ববিদ্যালয়ের পুরো ক্যাম্পাস এবং সকল ল্যাবরেটরিসহ গুরুত্বপূর্ণ স্থাপনা ঘুরে দেখেন। ভিসি তাঁর সভাকক্ষে সকলকে নিয়ে সৌজন্য মতবিনিময় সভা করেন।

ডিএন হাইস্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন জানান, আজকের দিনটি আমাদের স্কুলের জন্য এক স্মরণীয় দিন। আমাদের এই স্কুল থেকে ১৯৭৮ সালে এসএসসি পাস করেছেন গৌতম বুদ্ধ দাশ। তিনিই এখন একটি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। শুধু তাই নয়, তিনি এবার একুশে পদক পেয়েছেন। এটা আমাদের জন্য অত্যন্ত মর্যাদার এবং গৌরবের। ভিসি স্যারের আমন্ত্রণে আজকে আমরা এই বিশ্ববিদ্যালয়ে ডিএন হাইস্কুলের শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের নিয়ে শিক্ষা সফরে এসেছি। এ ধরনের শিক্ষা সফর এই বিদ্যালয়ের জন্য এই প্রথম। তাই আমরা ভিসি স্যারকে অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি জানান, ভিসি ড. গৌতম বুদ্ধ দাশ খুবই আন্তরিকতার সাথে তাঁর শিক্ষাজীবনের স্মৃতিবিজড়িত চাঁদপুর ডিএন হাইস্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে পুরো দিন সময় দেন এবং স্কুলের উন্নয়নে তাঁর যে কোনো সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়