চাঁদপুর, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   অবৈধ দখলদারের কারণে বন্ধ রয়েছে বাবুরহাট জেলা পরিষদ মার্কেট নির্মাণ
  •   ভালোমানের সরঞ্জাম ভালো খেলাকে উৎসাহিত করে : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
  •   পদ্মা সেতু ভ্রমণে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ
  •   শাহরাস্তিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক
  •   চাঁদপুরে ১ ডায়াগনস্টিক সেন্টারে ১০ হাজার টাকা জরিমানা

প্রকাশ : ২২ মে ২০২২, ০০:০০

মতলব দক্ষিণে কীটনাশক খেয়ে বৃদ্ধের আত্মহত্যা
মুহাম্মদ আরিফ বিল্লাহ ॥

মতলব দক্ষিণে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোটভাইয়ের ইটের আঘাতে রক্তাক্ত জখম হওয়ার পর উক্ত ঘটনা সালিস বৈঠকের মাধ্যমে মীমাংসার কথা থাকলেও অবশেষে না হওয়ায় ক্ষোভে কীটনাশক খেয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। গত শুক্রবার রাতে উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের মাছুয়াখাল এলাকার সলিমুদ্দিন প্রধানীয়া বাড়িতে এ ঘটনা ঘটে। মৃত আলফু মিয়া ওই এলাকার মোঃ চাঁন মিয়া প্রধানের ছেলে।

এলাকাবাসি সূত্রে জানা যায়, গত ১৭ মে মঙ্গলবার দুপুরে জমিজমা নিয়ে আলফু মিয়ার সাথে তার ছোটভাই মজিবুর রহমানের তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে মজিবুর রহমান ইট দিয়ে আলফু মিয়ার মাথায় আঘাত করলে রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নারায়ণপুর বাজারে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দিয়ে বাড়ি নিয়ে যায়। এরপর থেকে বিচারের আশ্বাসে মামলা করেনি আলফু মিয়া। গতকাল শুক্রবার বিচারের কথাও ছিলো। কিন্তু এর ফাঁকেই কীটনাশক (কেরির বড়ি) খায় আলফু মিয়া। পরে বাড়ির আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে অবস্থা বেগতিক দেখে ঢাকা রেফার করলে পথিমধ্যে তার মৃত্যু হয়। খবর পেয়ে মতলব দক্ষিণ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেন।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, কীটনাশক খেয়ে আলফু মিয়া নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে চাঁদপুর মর্গে প্রেরণ করেছি। ময়না তদন্তের রিপোর্ট আসার পর তদন্ত সাপেক্ষে ব্যবস্থাগ্রহণ করা হবে। এবিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়