চাঁদপুর, সোমবার, ৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ৯ মহররম ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরে ৭ম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ
  •   গলায় ফাঁস লাগিয়ে কিশোরের আত্মহত্যা
  •   জমি খারিজের নামে হাতিয়ে নিলেন বিপুল পরিমাণ টাকা
  •   কিশোর গ্যাং গড়ে উঠার আগেই নির্মূল করতে হবে : মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম
  •   ডিবি পুলিশের অভিযানে আন্তঃ জেলা প্রতারকচক্রের ৪ সদস্য গ্রেফতার

প্রকাশ : ২৫ জুন ২০২২, ০০:০০

সিলেটে অসহায় বন্যাদুর্গতদের মাঝে রেদওয়ান খান বোরহানের ত্রাণসামগ্রী বিতরণ
অনলাইন ডেস্ক

ভয়াবহ বন্যার কবলে সিলেট। সর্বত্র চলছে মানুষের হাহাকার। সিলেটের রাস্তা-ঘাটসহ মানুষের ঘর-বাড়ি ডুবে গেছে বন্যার পানিতে। ভয়াবহ বন্যায় পানিবন্দী অসহায় মানুষের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানিসহ প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের মনোনায়ন প্রত্যাশী আলহাজ্ব রেদওয়ান খান বোরহান।

২৪ জুন শুক্রবার সকালে সিলেটের গোলাপগঞ্জ থানার শরীফগঞ্জ ইউনিয়নের অমরগঞ্জ বাজারে, ফেন্সুগঞ্জের কুশিয়ারা নদীর হাকালুকি হাওর ও বসন্তপুর এলাকায় বন্যার হাঁটু কিংবা কোমর পানি ডিঙিয়ে তিনি এ ত্রাণ তৎপরতা চালান। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল, মুড়ি, বিস্কুট, পানিসহ অন্যান্য খাবার। বিতরণকালে সফর সঙ্গী হিসেবে বিভিন্ন নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণকালে আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, আওয়ামী লীগ সরকার সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশের সঙ্কটকালীন সময় আওয়ামী লীগের অবদান ইতিহাসের পাতায় পাতায়। তিনি বলেন, আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মৎসজীবী লীগের পক্ষে অতীতের ন্যায় সিলেটেও পানিবন্দী মানুষের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানিসহ প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করছি। তিনি আরো বলেন, শুধু সিলেটে নয়, সারাদেশে যেকোনো দুর্যোগময় সময়ে বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগ মানুষের পাশে ছিলো, আগামীতেও থাকবে। তিনি পানিবন্দী মানুষের পাশে দাঁড়ানোর জন্যে সমাজের বিত্তবান মানুষসহ সকলের প্রতি আহ্বান জানান।

তিনি হযরত শাহ জালাল (রঃ)-এর মাজার জিয়ারত করেন এবং আসর নামাজ আদায় করে সকলের জন্যে দোয়া ও বিশেষ করে চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার সকলের জন্যে দোয়া করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়