চাঁদপুর, রবিবার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মহররম ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   পাঁচ দফা জানাজা শেষে হাজীগঞ্জ উপজেলা বিএনপি সভাপতির দাফন সম্পন্ন
  •   চোর-ডাকাত আতঙ্কে কচুয়াবাসী
  •   ২ লাখ টাকার বালু পরিবহনে কোটি টাকার কার্গো ডাকাতিয়ায় ডোবার উপক্রম!
  •   গরুর গুঁতোয় ২ মোটরসাইকেল আরোহী জখম
  •   চাঁদপুর মাছঘাটে কমে গেছে ইলিশের সরবরাহ

প্রকাশ : ০২ জুলাই ২০২২, ০০:০০

চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥

চাঁদপুরে কাঠপেন্সিল ব্লাড ফাউন্ডেশনের আয়োজনে এডমিন ও মডারেটর প্যানেলের তত্ত্বাবধানে কাঠপেন্সিল ব্লাড ফাউন্ডেশনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বেচ্ছাসেবীদের মিলনমেলা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১ জুলাই শুক্রবার সকাল ১১টায় চাঁদপুর রোটারী ভবনের ডাঃ নুরুর রহমান কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল। তিনি বলেন, এই প্রজন্ম সম্পর্কে করোনার আগ পর্যন্ত হতাশাজনক ধারণা ছিলো। ভাবতাম তারা মোবাইল, ফেসবুক নিয়ে ব্যস্ত থাকে। কিন্তু করোনায় এই প্রজন্মের স্বেচ্ছাশ্রম আমার ধারণা পাল্টে দিয়েছে। রক্তের ঋণ কখনো শোধ হয় না। মানুষের জীবন বাঁচাতে রক্তদান অনেক বড় মহৎ কাজ। আপনাদের এ ধরনের ভালো কাজে চাঁদপুর পৌরসভাকে সবসময় কাছে পাবেন।

তিনি আরো বলেন, বিপদে মানুষের জীবন বাঁচাতে রক্তের প্রয়োজন হয়। চাঁদপুরে কোনো ব্লাড ব্যাংক নেই। আমরা চাঁদপুর পৌরসভার অর্থায়নে চাঁদপুরে একটা ব্লাড ব্যাংক করবো। সবাইকে রক্তদানে উৎসাহিত করবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, চাঁদপুর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ সাজেদা বেগম পলিন, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কাজী মোসলেহ উদ্দিন মিশু, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী অ্যাসোসিয়েশন সদস্য সচিব নজির মিয়াজী অপু ও মানবিকতায় চাঁদপুর সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক শাওন পাটোয়ারী।

অনুষ্ঠানে রক্তদান সংক্রান্ত সংগঠনগুলোর স্বেচ্ছাসেবীরা অংশ নেন এবং ১২ জন বক্তব্য রাখেন। রক্তদাতা সংগঠনগুলোকে ক্রেস্ট প্রদান করা হয়।

মিলন মেলায় উপস্থিত ছিলেন পরিচালক মোঃ ইসমাইল হোসেন লিমন, ইয়াসির আরাফাত, বি.এম. আল-আমিন, আহমেদ শাহারুক, মোঃ নজরুল ইসলাম নিলয়, মোঃ রিয়াদ হোসেন, সহ-পরিচালক মুনতাসির মজুমদার, রাহাদ আহম্মেদ চৌধুরী, মোঃ শহিদুর রহমান ছাব্বির, আবরার মুরাদ খান (হামিম), শারমিন রহমান নুসাইফা, আহসান হাবীব, নওরিন জাহান (হৃদী), সাইফুল ইসলাম মিয়াজী, মোঃ কাউসার হোসেন, মোঃ স্বাধীন হোসেন, মোহাম্মদ রাকিব, ফাহিম মাহমুদ প্রীতম, কাজী রমজান হোসাইন, মোঃ তানজিল হোসেন, মোঃ জিহাদ, সম্মানিত সদস্য জি.এম. গোলাম কিবরিয়া, মোঃ ফজলুর করিম পারভেজ, সাফিন পাটোয়ারী, মোঃ রাকিবুল হাসান, শেখ তুহিন, রায়হান দিলাওয়ার নুহাদ ফয়সাল আহমেদ, মোঃ সাইফুল ইসলাম, ইমন, সাইফুল প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়