চাঁদপুর, রবিবার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মহররম ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   পাঁচ দফা জানাজা শেষে হাজীগঞ্জ উপজেলা বিএনপি সভাপতির দাফন সম্পন্ন
  •   চোর-ডাকাত আতঙ্কে কচুয়াবাসী
  •   ২ লাখ টাকার বালু পরিবহনে কোটি টাকার কার্গো ডাকাতিয়ায় ডোবার উপক্রম!
  •   গরুর গুঁতোয় ২ মোটরসাইকেল আরোহী জখম
  •   চাঁদপুর মাছঘাটে কমে গেছে ইলিশের সরবরাহ

প্রকাশ : ০৬ আগস্ট ২০২২, ০০:০০

প্রবাসীর স্ত্রীকে ফাঁদে ফেলে ধর্ষণ ॥ আইনজীবী সহকারী গ্রেফতার
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুরে প্রবাসী স্বামীর সম্পত্তিগত মামলার নিষ্পত্তি করার কথা বলে খালি ৯টি স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে মাসুদ আলম (২৮) নামে এক আইনজীবী সহকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

৪ আগস্ট বৃহস্পতিবার দুপুরে মাসুদকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। বুধবার রাতে চাঁদপুর শহরের প্রফেসর পাড়া এলাকা থেকে চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ শাহজাহান মাসুদকে আটক করে থানায় নিয়ে আসেন।

বুধবার সকালে নারী ও শিশু নির্যাতন আইন সংশোধন-২০০৩ অনুযায়ী ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করায় মাসুদ হোসেন ও তার সহযোগী রুবেলের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী। মামলা নং-১২, ৪/৮/২০২২ খ্রিঃ। মাসুদ আলম ঘোলঘর বিটি রোডের আঃ লতিফ দেওয়ানের ছেলে। তার সহযোগী রুবেল হাজীগঞ্জ এলাকার বাসিন্দা। সে পলাতক রয়েছে।

জানা যায়, প্রবাসী স্বামীর পরিবারের সম্পত্তিগত মামলার নিষ্পত্তি করার কথা বলে গত ২৮ জুন ওয়্যারলেস এলাকার একটি বাসায় ডাকা হয় ভুক্তভোগী নারীকে। পরে কৌশলে মাসুদ তাকে ধর্ষণ করে এবং সহযোগী রুবেল তা মোবাইল ফোনে ধারণ করে। স্বামী প্রবাসে থাকায় মামলার যাবতীয় কার্যক্রম পরিচালনা করতেন তার স্ত্রী। ভুক্তভোগী নারী জানান, আইনজীবী সহকারী মাসুদের কাছ থেকে ৯টি খালি স্ট্যাম্প পুলিশ উদ্ধার করেছে। তিনি মাসুদ ও রুবেলের শাস্তি দাবি করেন।

চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ শাহজাহান জানান, ভুক্তভোগী নারীকে মেডিকেলের জন্যে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। রুবেল নামের অপর আসামী পলাতক রয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ জানান, অভিযুক্ত মাসুদ আলমকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়