চাঁদপুর, রবিবার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মহররম ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   পাঁচ দফা জানাজা শেষে হাজীগঞ্জ উপজেলা বিএনপি সভাপতির দাফন সম্পন্ন
  •   চোর-ডাকাত আতঙ্কে কচুয়াবাসী
  •   ২ লাখ টাকার বালু পরিবহনে কোটি টাকার কার্গো ডাকাতিয়ায় ডোবার উপক্রম!
  •   গরুর গুঁতোয় ২ মোটরসাইকেল আরোহী জখম
  •   চাঁদপুর মাছঘাটে কমে গেছে ইলিশের সরবরাহ

প্রকাশ : ০৬ আগস্ট ২০২২, ০০:০০

চাঁদপুর প্রেসক্লাবের অর্ধ-বার্ষিক সাধারণ সভা ও ঈদ পুনর্মিলনী
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥

চাঁদপুর প্রেসক্লাবের অর্ধ-বার্ষিক সাধারণ সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সকাল ১১টায় এ সভা শুরু হয়ে বেলা সোয়া ১টায় শেষ হয়। জুমার নামাজ শেষে মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে এই অর্ধ-বার্ষিক সাধারণ সভা ও ঈদ পুনর্মিলনী শেষ হয়। সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন। পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস।

প্রেসক্লাবের সদস্য হাসান মাহমুদের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সভা শুরু হয়। এরপর বিভিন্ন সময় প্রেসক্লাব নেতৃবৃন্দের পরিবারের সদস্য এবং বিভিন্ন পর্যায়ের সাংবাদিক যারা মারা গেছেন তাঁদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন প্রেসক্লাবের সদস্য অ্যাডঃ শাহজাহান মিয়া। এরপর স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি গিয়াসউদ্দিন মিলন। পরে ২০২১ সালের বার্ষিক সাধারণ সভার রেজুলেশন পাঠ এবং অর্ধ-বার্ষিক সাধারণ সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদন পাঠ করেন সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস। এরপর জানুয়ারি থেকে জুন পর্যন্ত ছয়মাসের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন সাধারণ সম্পাদক।

শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র ও চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য জিল্লুর রহমান জুয়েল এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব অ্যাডঃ ইকবাল বিন বাশার। উপস্থাপিত বিষয়গুলোর উপর বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সদস্য অধ্যাপক দেলোয়ার আহমেদ, মুনির চৌধুরী, সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, বিএম হান্নান, সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা, সহ-সভাপতি সোহেল রুশদী, এএইচএম আহসান উল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, জিএম শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আলম রোকন, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম রনি, শওকত আলী, সিনিয়র সদস্য অ্যাডঃ শাহজাহান মিয়া, আব্দুর রহমান, প্রেসক্লাব সদস্য তালহা জোবায়ের, মিজান লিটন প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, শহীদ পাটোয়ারী, সদস্য ওমর পাটওয়ারী, মোশাররফ হোসেন লিটনসহ অর্ধ শতাধিক নেতৃবৃন্দ। শুভেচ্ছা বক্তব্য রাখেন আজীবন সদস্য মোহাম্মদ আলী মাঝি ও আলম।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়