চাঁদপুর, শনিবার, ১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯, ৪ রবিউল আউয়াল ১৪৪৪  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   নদীর বাতাসও যেন ঘুরে চলে যায় অন্য কোথাও
  •   শেখ ফরিদ আহমেদ মানিকের সুস্থতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া
  •   একদিনের সফরে আজ চাঁদপুর আসছেন শিক্ষামন্ত্রী
  •   চাঁদপুরের সাবেক অতিরিক্ত পুলিশ সুপারই এখন আইজিপি
  •   হাজীগঞ্জে মৃত বোনের চাঞ্চল্যকর ডিভোর্স জালিয়াতি

প্রকাশ : ১২ আগস্ট ২০২২, ০০:০০

উন্নয়নের চলন্ত ট্রেনের চালক মানবতার মা জননেত্রী শেখ হাসিনা
মাহবুব আলম লাভলু ॥

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চলন্ত ট্রেনে সকল শ্রেণির মানুষ এখন যাত্রী। তাদের গন্তব্য সুষ্ঠু সুন্দর জীবনমানে পৌঁছানো। আর এই চলন্ত ট্রেনের অদ্বিতীয় চালক মানবতার মা জননেত্রী শেখ হাসিনা। যার বিকল্প এই ভূখণ্ডে নেই। দলমত নির্বিশেষে সকলের জন্যে তার মন কাঁদে। যার ধারাবাহিকতায় আজ আপনাদের মাঝে আর্থিক সহায়তা দিতে সক্ষম হয়েছি।

১১ আগস্ট বৃহস্পতিবার সকালে উপজেলার নাউরি গ্রামে নিজ বাসভবনে অসুস্থ ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক হস্তান্তরকালে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

নূরুল আমিন রুহুল বলেন, বর্তমান সরকারের আমলে কেউ না খেয়ে কিংবা বিনা চিকিৎসায় মারা যাবে তা হতে দিবো না। আমরা রাজনীতি করি মানুষের জন্যে। মানুষের পাশে থাকাই আমাদের দায়িত্ব। যার ঘর নেই, চিকিৎসা করানোর মতো টাকা নেই, তাদের পাশে রয়েছেন জননেত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দেশের অসহায় মানুষের কথা ভাবেন এবং দলীয় নেতাদের নির্দেশ দিয়েছেন গরিব-অসহায় মানুষের পাশে সহযোগিতা দিয়ে দাঁড়াতে, যাতে কোনো লোক না খেয়ে এবং বিনা চিকিৎসার মারা না যায়।

চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব মমিনুল ইসলাম, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম শ্যামল, সাংবাদিক জাকির হোসেন বাদশা, তুহিন ফয়েজ, আরাফাত আল-আমিন, সফিকুল ইসলাম, আমিনুল ইসলাম আল-আমিন, তাইজুল ইসলাম সাগর, যুবলীগ নেতা নূরু মিয়া (রাজা) প্রমুখ।

মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় বিভিন্নভাবে ১০জন অসুস্থ ব্যক্তির চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়