চাঁদপুর, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা
  •   হাইমচরে রাতভর পাহারা দিয়েও রক্ষা হয়নি চরের মাটি
  •   বড়স্টেশন মেঘনায়  ট্রলারের ধাক্কায় নিঁখোজ জেলের লাশ পাঁচদিন পর উদ্ধার
  •   মতলব উত্তরে মোটর সাইকেল দূর্ঘটনায় আহত তানভীরও চলে গেলো না ফেরার দেশে
  •   কাল হেলিকপ্টারে মতলব উত্তরে আসছেন ড. এনায়েতুল্লাহ আব্বাসী

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২২, ০০:০০

শোকাবহ আগস্টের শেষ প্রহরে বঙ্গবন্ধুর ম্যুরালে চাঁদপুর জেলা ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন
স্টাফ রিপোর্টার ॥

‘যদি রাত পোহালে শোনা যেতো বঙ্গবন্ধু মরে নাই।’ মোমবাতির আলোর শিখায় রাতের আঁধার ভেদ করে আলোয় উদ্ভাসিত বঙ্গবন্ধুর ম্যুরালে ছাত্রলীগের হাজারো নেতা-কর্মীর কণ্ঠে বঙ্গবন্ধুকে নিয়ে ধ্বনিত হয়েছে এই গানটি। শোকাবহ আগস্ট মাসের শেষ প্রহরে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে চাঁদপুর জেলা ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার রাতে চাঁদপুর সরকারি কলেজ মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচির আয়োজন করে চাঁদপুর জেলা ছাত্রলীগ। ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহীদ এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকলের আত্মার শান্তি কামনায় আগস্ট মাসের শেষ প্রহরে এই কর্মসূচি পালন করা হয়। হাজারো নেতা-কর্মীর মোমবাতি প্রজ্জ্বলন অন্ধকার দূরীভূত হয়ে আলোক শিখায় উদ্ভাসিত হয়ে ওঠে। নেতা-কর্মীরা এ সময় শ্রদ্ধার সাথে জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতাসহ অন্য শহীদদের স্মরণ করেন।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের নেতৃত্বে প্রদীপ প্রজ্বলন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোলায়মান হোসেন রাজু, সাইফুর রহমান মিশু, ইমরান খান শাওন, তারেক খান, বিল্লাল সরকার, তানজির রেজা রনি, রিয়াজ হোসেন পাবেন, সাগর পাটোয়ারী, দেলোয়ার হোসেন সুমন, অপু কুমার বিশ্বাস, সোহান ভূঁইয়া, বাদশা খান, রেদওয়ান ইসলাম রকি প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হাসান সাদ্দাম, সাধারণ সম্পাদক আল হেলাল ইনু, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সোহেল হোসেন, সাধারণ সম্পাদক তাসকিন আহমেদ সাইফসহ জেলা ছাত্রলীগ, সদর উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ও সমর্থকগণ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়