চাঁদপুর, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা
  •   হাইমচরে রাতভর পাহারা দিয়েও রক্ষা হয়নি চরের মাটি
  •   বড়স্টেশন মেঘনায়  ট্রলারের ধাক্কায় নিঁখোজ জেলের লাশ পাঁচদিন পর উদ্ধার
  •   মতলব উত্তরে মোটর সাইকেল দূর্ঘটনায় আহত তানভীরও চলে গেলো না ফেরার দেশে
  •   কাল হেলিকপ্টারে মতলব উত্তরে আসছেন ড. এনায়েতুল্লাহ আব্বাসী

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২২, ০০:০০

মতলব দক্ষিণে নানা অনিয়ম ॥ ৮৩ হাজার টাকা জরিমানা
রেদওয়ান আহমেদ জাকির ॥

মতলব দক্ষিণ উপজেলা সদরের বিভিন্ন হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, মিষ্টির দোকান ও বেকারীকে নানা অনিয়মের অভিযোগে ৮৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

৬ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নুর হোসেন এ জরিমানার অর্থ আদায় করেন।

জানা যায়, মতলব সদরে অবস্থিত হাসপাতালে ও ডায়াগনস্টিক সেন্টার অভিযানে ওই প্রতিষ্ঠানগুলোর প্যাথলজিক্যাল ল্যাব, মতলব কলেজ রোড এলাকায় মিষ্টির দোকান ও বেকারী পরিদর্শন করা হয়।

এ সময় ল্যাব টেকনিশিয়ান ও রেডিওলজিস্ট ব্যতীত সেবা প্রদান, অপরিচ্ছন্ন ল্যাব, মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট দিয়ে ল্যাব পরিচালনা করায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া নাভানা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা, নিউ ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা, দি ইবনে সিনা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা এবং মতলব সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাঃ মোঃ বোরহান উদ্দিন, স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলমসহ পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।

এদিকে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নূর হোসেন মূল্য তালিকা, পণ্যের মোড়কে উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণের তারিখ এবং অপরিচ্ছন্ন পরিবেশের জন্য রুপা স্টোরকে ১০ হাজার টাকা, সততা বেকারিকে ৩০ হাজার টাকা, মতলব দধি খির হাউজকে ৫ হাজার টাকা ও ভাই ভাই নন্দ কেবিনকে ৮ হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া বলেন, জনগণের কল্যাণে ও ভোক্তাদের অধিকার সংরক্ষণ নিশ্চিতকরণে উপজেলা প্রশাসনের এমন অভিযান অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়