চাঁদপুর, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা
  •   হাইমচরে রাতভর পাহারা দিয়েও রক্ষা হয়নি চরের মাটি
  •   বড়স্টেশন মেঘনায়  ট্রলারের ধাক্কায় নিঁখোজ জেলের লাশ পাঁচদিন পর উদ্ধার
  •   মতলব উত্তরে মোটর সাইকেল দূর্ঘটনায় আহত তানভীরও চলে গেলো না ফেরার দেশে
  •   কাল হেলিকপ্টারে মতলব উত্তরে আসছেন ড. এনায়েতুল্লাহ আব্বাসী

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২২, ০০:০০

মতলব দক্ষিণে সামাজিক সম্প্রীতি সমাবেশ

সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রাখতে আমরা একে অপরের পাশে থাকবো : পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম

সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রাখতে আমরা একে অপরের পাশে থাকবো : পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম
রেদওয়ান আহমেদ জাকির ॥

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রয়েছে, এখনও আছে, ভবিষ্যতেও থাকবে। আপনারা কেউ গুজবে কান দিবেন না। ধর্ম যার যার রাষ্ট্র সবার। মানব সেবাই পরম ধর্ম। আমরা একে অপরের সুখ-দুঃখে পাশে থাকবো। প্রত্যেকে প্রত্যেকের অবস্থানে দায়িত্ব পালন করবো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করেছেন। আমরা বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে কাজ করে যেতে চাই। তিনি বলেন, আসন্ন দুর্গাপূজায় প্রতিটি পূজামণ্ডপে আইনশৃঙ্খলা বাহিনী থাকবে। আমরা প্রতিটি পূজামণ্ডপ পরিদর্শন করবো। মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আয়োজনে সামাজিক সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

২০ সেপ্টেম্বর সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সভাপ্রধানে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন মিয়া, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রধান, মতলব শ্রীশ্রী জগন্নাথ মন্দিরের সভাপতি শংকর রাও নাগ, মতলববাজার শাহী জামে মসজিদের পেশ ইমাম আলহাজ মাওলানা মোঃ কবির আহমেদ, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি কিশোর কুমার ঘোষ, উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম আলহাজ মাওলানা মোর্শেদ আলম সিরাজী, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি গণেশ ভৌমিক ও সাপ্তাহিক মতলবের জনপদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শ্যামল চন্দ্র দাস। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা ফয়সাল মোহাম্মদ আলী।

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচ কবির আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন প্রধান, মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেনসহ কর্মকর্তা ও বিভিন্ন মসজিদের ইমাম, সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সুধীজন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়