চাঁদপুর, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   সেতু নির্মাণ হলে ঢাকা -চাঁদপুর সদরের দূরত্ব কমবে ৫২ কিলোমিটার
  •   মেঘনায় ট্রলারের ধাক্কায় জেলে নিখোঁজ
  •   নৌ-ধর্মঘট প্রত্যাহার, সকাল থেকে লঞ্চ চলাচল শুরু
  •   মতলব উত্তরে আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ৩
  •   কবরবাসী ইব্রাহিম এসএসসি‘তে পেয়েছে “এ“

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ০০:০০

এসএমসির শ্রেষ্ঠ সভাপতি হলেন চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী
অনলাইন ডেস্ক

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২-এ জেলা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয়গুলোর মধ্যে এসএমসি সভাপতি হিসেবে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ভাষাবীর এমএ ওয়াদুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি মোঃ আল মামুন পাটওয়ারী। তিনি একই সাথে ৫নং রামপুর ইউনিয়ন পরিষদেরও ২য় বারের মতো নির্বাচিত চেয়ারম্যান।

মোঃ আল মামুন পাটওয়ারীকে শিক্ষার গুণগত মানোন্নয়ন, বিদ্যালয়ে সঠিকভাবে পরিচালনা ও কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ১৮ সেপ্টেম্বর রোববার জেলার শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারীগণের বাছাই কমিটি তাকে এ পদে শ্রেষ্ঠ এসএমসি সভাপতি হিসেবে মনোনীত করে।

মোঃ আল মামুন পাটওয়ারী চাঁদপুর জেলার রামপুর ইউনিয়নের ভাষাবীর এমএ ওয়াদুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি পদে নির্বাচিত হওয়ার পর থেকেই অত্যন্ত সুনামের সাথে শিক্ষার মান ও বিদ্যালয়ের উন্নয়ন, মননশীলতা ও দক্ষতা এবং নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন, মা সমাবেশ, অভিভাবক সমাবেশ, উঠোন বৈঠক, নিজস্ব অনুদানে বিদ্যালয়ের উন্নয়নমূলক কাজ করা এবং বিদ্যালয়ের শিক্ষার পরিবেশকে এগিয়ে নিতে শিক্ষক-শিক্ষিকার সাথে সমন্বয় করে কাজ করে আসছেন। যার ফলস্বরূপ তিনি চাঁদপুর জেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর মধ্যে ২০২২ সালের জেলা পর্যায়ে শ্রেষ্ঠ এসএমসি (সভাপতি) হিসেবে নির্বাচিত হয়েছেন। তার এই শিক্ষার মানোন্নয়নে বিশেষ অবদান রাখায় শিক্ষার্থীদের অভিভাবক ও ম্যানেজিং কমিটিসহ শিক্ষানুরাগী ও সমাজের সচেতন নাগরিকগণ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ এসএমসি সভাপতি হওয়ায় এক প্রতিক্রিয়ায় চেয়ারম্যান আল মামুন পাটোয়ারী বলেন, বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন, মা সমাবেশ, অভিভাবক সমাবেশ, উঠোন বৈঠক, নিজস্ব অনুদানে বিদ্যালয়ের শুধু অবকাঠামোগত উন্নয়নের মধ্যে বিদ্যালয়কে সীমাবদ্ধ রাখা হয়নি, সকল পক্ষের সাথে আলোচনা সাপেক্ষে বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ ও শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাচ্ছি। বিদ্যালয়ে আমি যতদিন সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবো, বিদ্যালয়কে এগিয়ে নেয়ার কাজটি অব্যাহত রাখবো। আমাকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ এসএমসির সভাপতি হিসেবে যারা নির্বাচিত করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি আমাদের এই ইউনিয়নের কৃতী সন্তান যার নামে এই বিদ্যালয়টি, তাঁর সুযোগ্য কন্যা শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি ও বিশিষ্ট শিক্ষানুরাগী ডাঃ জেআর ওয়াদুদ টিপু ভাইয়ের প্রতি আমার কৃতজ্ঞতা রইলো।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়