চাঁদপুর, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বিজয়ের মাস ডিসেম্বর শুরু
  •   হাজীগঞ্জের কিউসি টাওয়ারে আগুন :  আহত ১০ 
  •   ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদ ২৩০৯
  •   করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়ার সুপারিশ
  •   চাঁদপুর শহরে বিদ্যুৎষ্পৃষ্টে এক যুবকের শরীর জ্বলসে গেছে

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২২, ০০:০০

বিশ্বের তিনজন সৎ প্রধানমন্ত্রীর মধ্যে আমাদের নেত্রী একজন
শামীম হাসান ॥

১৯৭১ সাল থেকে আজ পর্যন্ত বাঙালি জাতির সেবা করে যাচ্ছেন আমাদের নেত্রী। শেখ হাসিনার মতো এমন নেতার নেতৃত্বে আমরা রাজনীতি করি এর চেয়ে বড় আর কিছু হতে পারে না। কদিন আগে একটি সংস্থার প্রতিবেদনে উঠে এসেছে বিশ্বের তিনজন সৎ প্রধানমন্ত্রীর মধ্যে আমাদের নেত্রী একজন। কথাগুলো বলেছেন, চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান।

তিনি আরো বলেন, বহির্বিশ্বের ন্যায় যে কোনো সময় আমাদের দেশে খাদ্যের সংকট পরিস্থিতি সৃষ্টি হতে পারে। তাই আমাদের সকলের যার যতটুকু জমি আছে তাতে ফসল চাষ করা শুরু করতে হবে। আপনাদের সাদা জামা সাদা না রেখে মাঠে নেমে যান, ফসল চাষ করেন, যাতে যে কোনো সংকটময় সময় আমাদের সমস্যার সম্মুখীন হতে না হয়।

২৮ সেপ্টেম্বর বুধবার সকালে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ কার্যালয়ে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীনের সভাপতিত্বে ও আল-আমিন পাটওয়ারীর সঞ্চালনায় জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকীতে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে মুহম্মদ শফিকুর রহমান এমপি এসব কথা বলেন। এর আগে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার।

আলোচনা সভা পর্ব শেষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। মোনাজাত ও দোয়া পরিচালনা করেন মুফতি আল-আমীন। পরে ফরিদগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগের আয়োজনে কেক কাটা শেষে অনুষ্ঠানে উপস্থিত সকল নেতৃবৃন্দ একটি র‌্যালি নিয়ে ফরিদগঞ্জ বাজারের মূল সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের শুভেচ্ছা স্লোগানে মুখরিত হয়ে উঠে।

আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন, ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন ভূঁইয়া, মাহমুদুল হাসান মিরাজ, উপজেলা আওয়ামী লীগ নেতা জিএম হাসান তাবাচ্ছুম, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান পাটওয়ারী, পৌর ছাত্রলীগের সভাপতি গাজী আলী নেওয়াজ, সাধারণ সম্পাদক হৃদয় গাজীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়