চাঁদপুর, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯, ৪ রজব ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বাবুরহাট উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের আয়োজনে সরস্বতী পুজা উদযাপন
  •   চাঁদপুর শহরে বেড়েই চলছে কিশোর গ্যাংয়ের উৎপাত
  •   চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে বিএনপি প্যানেলের নিরঙ্কুশ বিজয়
  •   চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাবের গৌরবের যুগপূর্তি অনুষ্ঠান
  •   হয়রানির আরেক নাম প্রি-পেইড বিদ্যুৎ মিটার

প্রকাশ : ০৪ নভেম্বর ২০২২, ০০:০০

ফরিদগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা
ফরিদগঞ্জ ব্যুরো ॥

ফরিদগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে রাব্বি ওরফে রাকিব (২০) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের শ্রীকালিয়া গ্রামে গত বুধবার বিকেলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ বুধবার রাতে তার মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার ৩ নভেম্বর সকালে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেছে। রাকিব শ্রীকালিয়া গ্রামের বড় বাড়ির আমিনের ছেলে। তিন ভাই-বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়।

রাকিবের পিতা আমিন জানান, রাকিব সিলেটে একটি মিষ্টির দোকানে মিষ্টির কারিগর হিসেবে কাজ করতেন। সম্প্রতি মোবাইল ফোনে পাবনা জেলার এক মেয়ের সাথে তার পরিচয়ের সূত্র ধরে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ বিষয়টি জানতে পেরে ওই মেয়ের বাবা কিছুদিন পূর্বে আমাদের বাড়িতে আসেন। কিন্তু আমাদের বর্তমান অবস্থা দেখে তিনি তার মেয়েকে রাকিবের সাথে বিয়ে কিংবা সম্পর্ক রাখতে সম্মত হননি। তা জেনে রাকিব মানসিকভাবে ভেঙ্গে পড়ে। গত ১০-১২ দিন পূর্বে রাকিব বাড়িতে আসে। আবার সিলেটে চলে যায়। ৪-৫ দিন পূর্বে আবার ফিরে আসে। ঘটনার দিন রাকিবকে বাড়িতে রেখে আমি ও আমার স্ত্রী শানু বেগম একটি এনজিওর কিস্তির টাকা জমা দেয়ার জন্যে পাশর্^বর্তী টোরামুন্সির হাটে যাই। বিকেল সাড়ে ৪টার দিকে ফিরে এসে দেখি সে দোচালা বসতঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ বুধবার রাতে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে গতকাল বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়