শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জে অগ্নিকাণ্ড : গোডাউনসহ  ৪টি  ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে  ছাই।
  •   চাঁদপুরে সর্বনিম্ন ৩ জনের করোনা শনাক্ত

প্রকাশ : ০১ আগস্ট ২০২১, ০০:০০

মতলবে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী পেলেন ৬৬৬ জন
রেদওয়ান আহমেদ জাকির ॥

মতলব পৌর এলাকায় প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী প্রায় ৬ শতাধিক শ্রমজীবী মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। গতকাল ৩১ জুলাই শনিবার বিকেলে ৩শ’ ২৫ জন ও শুক্রবার ৩শ’ ৪১জন শ্রমজীবী (নৌকার মাঝি, বাজারের শ্রমিক ও সিএনজিণ্ডঅটোরিকশা চালক) মানুষের কাছে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী তুলে দেন মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটন।

জানা যায়, ৬৬৬ জন মানুষকে দেয়া খাদ্য সামগ্রীর মধ্যে জনপ্রতি ১৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি পেঁয়াজ ও ১ কেজি আলু রয়েছে।

এ সময় ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোফাজ্জল হোসেন, ১নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা যুবলীগের সদস্য আবুল বাশার মিয়াজি পারভেজ, পৌর আওয়ামী লীগের সহণ্ডসভাপতি সুকুমার ঘোষ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক বাদল নন্দী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক রোকনুজ্জামান রোকন, এসআই রুহুল আমিন, মতলব পৌরসভার সহকারী কর আদায়কারী মাহমুদ হাসান জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র আওলাদ হোসেন লিটন বলেন, পৌরসভার পক্ষ থেকে দুদিনে প্রায় ৭শ’ জন শ্রমজীবী মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। পরে টেইলর, দোকানের কর্মচারী ও বিভিন্ন শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এছাড়া আপনারা পৌরসভার চারটি পয়েন্টে ওএমএস আওতায় চাল ও আটা কিনতে পারবেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়