চাঁদপুর, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯, ৮ রজব ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আগামী নির্বাচনে অনেক চমক অপেক্ষা করছে
  •   ১৭ দিন পর করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১০
  •   জাপানি দুই শিশু মায়ের জিম্মায় থাকবে
  •   হাজীগঞ্জের আমির হোসেনের প্রতারণার শিকার হয়ে সৌদি আরবে বহু প্রবাসী যুবক নিঃস্ব
  •   কোস্টগার্ডের অভিযানে ৪৪০ কেজি জাটকা মাছ জব্দ

প্রকাশ : ১৬ নভেম্বর ২০২২, ০০:০০

আজ বিসিবি কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥

আজ বুধবার চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বিসিবি কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি ও নগদ অর্থ পুরস্কারস্বরূপ তুলে দেয়া হবে। ফাইনালের চ্যাম্পিয়ন দল পাবে ট্রফিসহ নগদ ১ লক্ষ টাকা ও রানার্সআপ দল পাবে ট্রফিসহ ৫০ হাজার টাকা।

চাঁদপুর জেলা ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের আয়োজনে আজ সকাল ১০টায় বিসিবি কাউন্সিলর কাপ টি-২০ ফাইনালে লড়বে থ্রি কুইন্স ওয়ারিয়র্স চাঁদপুর ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স ক্রিকেট একাডেমী। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার চাঁদপুর কণ্ঠ ও ফোকাস মোহনাসহ রয়েছে অন্যান্য প্রতিষ্ঠান।

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান, বিশেষ অতিথি পুলিশ সুপার মিলন মাহমুদ ও চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিসিবির পরিচালক অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান।

টুর্নামেন্টের সমন্বয়কারী ও ক্রিকেটার রাফসান জানি ও সাদ্দাম হোসেনের সাথে আলাপকালে তারা এ প্রতিবেদককে জানান, এ টুর্নামেন্টটি গত ২ সেপ্টেম্বর শুরু হয়। চাঁদপুরে এই প্রথম জেলা ও জেলার বাহিরের ২৪টি দল নিয়ে এ টুর্নামেন্টের খেলাগুলো হয়। ফাইনালের চ্যাম্পিয়ন দল, রানার্সআপ দলের পুরস্কারসহ খেলোয়াড়দের জন্যে আয়োজকদের পক্ষ থেকে থাকবে বিভিন্ন পুরস্কার।

চাঁদপুর জেলা ক্রিকেটার্স কল্যাণ সমিতির সভাপতি ও সাবেক ক্রিকেটার গাজী আলমগীর এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হীরা ঢালী ফাইনাল খেলা দেখার জন্য জেলা ক্রীড়া সংস্থার সকল সদস্যসহ অতিথি এবং ক্রীড়ামোদী দর্শকদের মাঠে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন। দু’দলেই ঢাকার জাতীয় দলের খেলোয়াড়সহ বিপিএলের ক্রিকেটারগণ খেলতে নামবেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়