চাঁদপুর, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় আলোর মশালের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকীতে করোনাযোদ্ধা ও রক্তদাতাদের সংবর্ধনা
  •   সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন’র সহযোগিতায় ঘরের স্বপ্ন পূরণ হলো প্রতিবন্ধী রিপনের
  •   চাঁদপুরে বিশ্ব এইডস দিবস পালিত
  •   হাজীগঞ্জে মডেল হসপিটালের উদ্বোধন
  •   চাঁদপুর রেলওয়ের সাবেক টিএক্সারের ইন্তেকাল

প্রকাশ : ২১ নভেম্বর ২০২২, ০০:০০

তারেক রহমানের ৫৮তম জন্মদিনে চাঁদপুর জেলা বিএনপির দোয়া ও মিলাদ মাহফিল
স্টাফ রিপোর্টার ॥

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন উপলক্ষে চাঁদপুর জেলা বিএনপির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার ২০ নভেম্বর বাদ আছর জেলা বিএনপি কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলুর সভাপতিত্বে ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর খানের পরিচালনায় দোয়ানুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কুমিল্লার সমাবেশ সফল করতে জেলা যুবদলের লিফলেট বিতরণে আসা কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ ইছহাক সরকার।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন, বিএনপির বিভাগীয় সমাবেশগুলো জনগণের মৌলিক অধিকার মানবাধিকার ভোটের অধিকার ফিরিয়ে দেয়ার জন্যে এবং নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের প্রতিবাদে এই কর্মসূচি চলমান রয়েছে। আমরা শান্তিপূর্ণভাবে সমাবেশগুলো করছি, কিন্তু এ কর্মসূচিতেও সন্ত্রাসী হামলা করে গুলি করে আমাদের ৫ জন সহযোদ্ধাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। গত পরশু ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে একজন ইউনিয়ন ছাত্রদলের নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। তিনি বলেন, গুম, খুন, হত্যা, হামলা-মামলা দিয়ে এ সরকার জোরপূর্বক রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে আছে। তাদের কাছে জনগণের দায়বদ্ধতা নেই। বিএনপির সমাবেশগুলো দেখে সরকার ভয়ে আছে।

তিনি চাঁদপুরে বিএনপির নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে চলমান আন্দোলন-সংগ্রামকে বেগবান করার আহ্বান জানান। পরে তারেক রহমানের সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া এবং মোনাজাত পরিচালনা করেন জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি মাওলানা জসিম উদ্দিন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক হাফেজ জাকির হোসেন মৃধা।

চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মুনীর চৌধুরী, সেলিমুছ সালাম, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশিদ, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী খান, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী ঢালী, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক নূরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ইখতিয়ার উদ্দিন শিশু, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক সরোয়ার গাজী, পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা, জেলা যুবদলের সহ-সভাপতি মোস্তফা বন্দুকশী, যুগ্ম সম্পাদক সালাউদ্দিন বেপারী, পারভেজ আলম রবিন, জেলা ছাত্রদলের সভাপতি ইমান হোসেন গাজীসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী এ সময় উপস্থিত ছিলেন। মিলাদ শেষে উপস্থিত সবার মাঝে তবররুক বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়