চাঁদপুর, শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪  |   ২৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় প্রাথমিক বিদ্যালয়ের নব-নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের সাথে এমপির মতবিনিময়
  •   খলিশাডুলীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
  •   জানুয়ারিতে সড়ক দুর্ঘটনায় ৩২২ জনের মৃত্যু
  •   আজ রোটারিয়ান মরহুম দেওয়ান আবুল খায়েরের ২৫তম মৃত্যুবার্ষিকী
  •   ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২২, ০০:০০

করোনাযোদ্ধা ও রক্তদাতাদের সংবর্ধনা
নিজস্ব প্রতিনিধি ॥

‘করিব আঁধার দূর, জ্বালিব আলোর মশাল’-এ প্রতিপাদ্যকে সামনে রেখে কচুয়ায় আলোর মশাল সামাজিক যুব সংগঠনের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সম্মুখসারির করোনাযোদ্ধা ও স্বেচ্ছায় রক্তদাতাদের সংবর্ধনা দেয়া হয়েছে। ১ ডিসেম্বর বৃহস্পতিবার স্বেচ্ছাসেবী সংগঠন আলোর মশালের উদ্যোগে কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি ওমর ফারুক সায়েমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইবনে আল জায়েদ হোসেন ও কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইব্রাহিম খলিল।

সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন আলোর মশালের সিনিয়র সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক ফরহাদ বকাউল।

সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সম্মুখসারির করোনাযোদ্ধা কুমিল্লা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ এমএ মান্নান, কচুয়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সের মেডিকেল অফিসার ডাঃ সোহেল রানা ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হিসাব বিভাগের রেন্টকালেক্টর (ইনচার্জ) মোঃ সাজেদুল হাসান।

অন্যান্যের বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মবিন, সংগঠনের উপদেষ্টা ও কচুয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জাকির হোসেন, কচুয়া পৌরসভার কাউন্সিলর আবুল খায়ের রুমি, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার, সাবেক সভাপতি রাকিবুল হাসান, মানিক ভৌমিক ও সহ-সভাপতি আতাউল করিম, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কচুয়া উপজেলা শাখার সভাপতি ওমর খৈয়াম বাগদাদী রুমিসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা শেষে বিভিন্ন ক্যাটাগরিতে সম্মুখসারির করোনাযোদ্ধা ও স্বেচ্ছায় রক্তদাতাদের সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা প্রদান শেষে আলোর মশালের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটেন অতিথিবৃন্দ।

এ সময় বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আলোর মশালসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের ৩ শতাধিক স্বেচ্ছাসেবক উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়