চাঁদপুর, শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪  |   ২৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় প্রাথমিক বিদ্যালয়ের নব-নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের সাথে এমপির মতবিনিময়
  •   খলিশাডুলীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
  •   জানুয়ারিতে সড়ক দুর্ঘটনায় ৩২২ জনের মৃত্যু
  •   আজ রোটারিয়ান মরহুম দেওয়ান আবুল খায়েরের ২৫তম মৃত্যুবার্ষিকী
  •   ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২২, ০০:০০

৪নং ওয়ার্ডবাসীর সাথে চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি প্রার্থী নুরুল ইসলাম নুরুর মতবিনিময় সভা
গোলাম মোস্তফা ॥

চাঁদপুর পৌর আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে ৪নং ওয়ার্ডের বাসিন্দা ও পৌর আওয়ামী লীগের সভাপতি প্রার্থী আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম নুরু নিজ ওয়ার্ডবাসীর সাথে নিজ বাসভবনে এক মতবিনিময় সভা করেন।

চাঁদপুর পৌর আওয়ামী লীগের সদস্য মোঃ সেলিম মিয়াজীর সভাপতিত্বে ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বিপ্লবের উপস্থানায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর আওয়ামী লীগের সভাপতি প্রার্থী আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম নুরু।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম নুরু বলেন, আমি আপনাদের সন্তান হিসেবে জন্মের পর ছোট থেকে বড় হয়েছি। আপনারা যেমন আমার সুখণ্ডদুঃখে পাশে ছিলেন, আমিও আমার সাধ্য অনুযায়ী আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। আমি আজকে নুরুল ইসলাম নুরু আপনাদের কারণে। আমি পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হয়েছি আপনাদের সকলের সহযোগিতা নিয়ে। আগামী ৫ ডিসেম্বর চাঁদপুর পৌর আওয়ামী লীগের সম্মেলন। এই সম্মেলনে আমি সভাপতি প্রার্থী হয়েছি। আমি আপনাদের সন্তান হিসেবে আপনাদের সকলের সহযোগিতা চাই। তিনি আরো বলেন, আমি সভাপতি পদে প্রার্থী হওয়ার পর পৌর আওয়ামী লীগের অধীনস্থ ১৫টি ইউনিটের সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদককের সাথে মতবিনিময় সভা করেছি। এরপর পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় ১৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ তাদের বক্তব্যে শহরের পুরাণবাজার ও নতুন বাজার সমন্বয় করে পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করার দাবি জানিয়েছেন। আমি তাদের দাবির সাথে একমত পোষণ করে তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের মতামতকে গুরুত্ব দিয়ে কমিটি ঘোষণা করার জন্য শীর্ষ নেতৃবৃন্দের প্রতি দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন, শুধু চাঁদপুরেই নয়, বাংলাদেশের রাজনীতির ইতিহাসে ঐতিহ্যবাহী উর্বর মাটি পূর্ব শ্রীরামদী। চাঁদপুরে আওয়ামী লীগের শীর্ষ নেতৃত্বে ছিলেন ও আছেন পুরাণবাজারের কৃতী সন্তানরা। এলাকাবাসীর ঐক্যবদ্ধতা বা সহযোগিতার কারণে এই নেতৃত্বের সৃষ্টি হয়েছে। তাই আগামী ৫ ডিসেম্বর চাঁদপুর পৌর আওয়ামী লীগের সম্মেলনে আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

সভায় এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন ২নং ওয়ার্ড পৌর কাউন্সিলর আঃ মালেক শেখ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর লতিফ গাজী, ৩নং ওয়ার্ড সভাপতি মফিজ বেপারী, সাধারণ সম্পাদক হাসান গাজী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির বেপারী, ব্যাংকার রফিক আহমেদ মন্টু, পৌর মহিলা কাউন্সিলর খালেদা খানম, আঃ বাতেন মিয়াজী, মনু বেপারী, বদিউল ইসলাম বদু, আঃ লতিফ চৌধুরী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফ গাজী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোলায়মান রাজু, বিশ্বনাথ, মৃনাল দাস, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাহার, পৌর ছাত্রলীগের প্রচার সম্পাদক আরিফুল ইসলাম আরিফ প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়