চাঁদপুর, শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪  |   ২৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় প্রাথমিক বিদ্যালয়ের নব-নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের সাথে এমপির মতবিনিময়
  •   খলিশাডুলীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
  •   জানুয়ারিতে সড়ক দুর্ঘটনায় ৩২২ জনের মৃত্যু
  •   আজ রোটারিয়ান মরহুম দেওয়ান আবুল খায়েরের ২৫তম মৃত্যুবার্ষিকী
  •   ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২২, ০০:০০

শেখ হাসিনার আলোকিত বাংলাদেশকে আমরা অক্ষুণ্ন রাখবো
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ১২ জন অসহায় নারী-পুরুষের মাঝে ৬ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী শুক্রবার রাতে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অসহায় মানুষের হাতে চেক তুলে দেন। এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল ও সহ-সভাপতি ইঞ্জিঃ আব্দুর রব ভূঁইয়া।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডঃ জহিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম মিয়াজী, অ্যাডঃ বদিউজ্জামান কিরণ, অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী, অ্যাডঃ দেবাশীষ কর মধু, জাহাঙ্গীর ভূঁইয়া, মঞ্জু মাঝি, সায়েদুর রহমান অপুসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সভায় জানানো হয়, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে অসহায়, দুঃস্থ ও গরীব মানুষকে সহায়তা করা হয়। অনেকের আবেদন জমা আছে। পর্যায়ক্রমে চেক বিতরণ করা হবে।

কেন্দ্রীয় নেতা সুজিত রায় নন্দী তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার নেত্রী, মানবতার মা। তিনি তার মানবিক কাজের মাধ্যমে আজ বিশ্বে প্রশংসিত। আজকে শেখ হাসিনার আলোকিত বাংলাদেশকে আমরা যে কোনো মূল্যে অক্ষুণ্ন রাখবো, এটা আমাদের নৈতিক দায়িত্ব। বাংলাদেশের রাজনীতিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। যারা বলেছিল ১০ ডিসেম্বরের পর খালেদা জিয়ার কথায় দেশ চলবে, সেই অপশক্তির বিরুদ্ধে আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে। তিনি সকল অপশক্তির বিরুদ্ধে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়